• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৭ জানুয়ারি, ২০২২, ১৩ মাঘ ১৪২৮

‘সারা বিশ্বে আমাদের গর্বের দেশ হবে বাংলাদেশ’


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৬, ২০২১, ০৭:০০ পিএম
‘সারা বিশ্বে আমাদের গর্বের দেশ হবে বাংলাদেশ’

ঢাকা: শিল্পমন্ত্রী নূরুল মজিদ মাহমুদ হুমায়ূন বলেছেন, বাংলাদেশের প্রযুক্তিগত এবং কনজিউমার ইলেক্ট্রনিক্স মার্কেটিং এবং পরিষেবাগুলিকে আপগ্রেড করার জন্য জাপানের বৃহত্তর প্রযুক্তি কোম্পানি সনি এবং বাংলাদেশের আইসিটি মার্কেট লিডার স্মার্ট টেকনোলোজি (বিডি) লিমিটেডের যৌথ ব্যবসায়ীক পার্টনারশীপ একটি সঠিক এবং যুগপোযোগী সিদ্ধান্ত।

আমি বিশ্বাস করি, জাপানি উদ্যোক্তারা এদেশে আসছে স্মার্ট টেকনোলোজি ( বিডি ) লিমিটেডের সেবার উপর বিশ্বাস করে, আস্থা রাখে এবং বিপণন ও প্রতিশ্রুতিতে নির্ভর করে। 

তিনি বলেন, স্মার্ট টেকনোলোজি (বিডি) লিমিটেড আরও এগিয়ে যাবে। সনি কর্পোরেশন , স্মার্ট টেকনোলোজি (বিডি) লিমিটেডকে আরও গতিশীল করবে। দেশে সনির ম্যানুফেক্‌চারিং প্লান্ট স্থাপন করে দেশকে আরও এগিয়ে নিয়ে যাবে। সারা বিশ্বে আমাদের গর্বের দেশ হবে বাংলাদেশ।

শুক্রবার (২৬ নভেম্বর) প্যান প্যাসিফিক সোনারগাঁও হোটেল এ সনি কর্পোরেশন কর্তৃক স্মার্ট টেকনোলোজি (বিডি) লি. কে ‘বাংলাদেশে সনি’র অফিসিয়াল ডিস্টিবিউটর ” হিসেবে ঘোষণায় আয়োজিত এক সংবাদ সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

অনুষ্ঠানের বিশেষ অথিতির বক্তব্যে ডাক, টেলিযোগাযোগ ও তথ্য প্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার ভার্চুয়ালি বলেন, ডিজিটাল বাংলাদেশ গড়ার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বপ্ন বাস্তবায়নে বাংলাদেশের একটি নেতৃস্থানীয় প্রতিষ্ঠান। স্মার্ট টেকনোলোজি ( বিডি ) লি. – এর ভূমিকা অত্যন্ত গুরুত্বপূর্ণ । 

এসময় তিনি প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে সনি কর্পোরেশন এবং স্মার্ট টেকনোলোজি ( বিডি ) লিমিটেডের এই উদ্যোগকে আন্তরিক অভিনন্দন জানান।

অনুষ্ঠানে গৃহায়ন ও গণপূর্ত মন্ত্রণালয়ের সচিব মো : শহীদ উল্লাহ খন্দকার বলেন, বর্তমানে অনেক ক্রেতারা নকল এবং নিম্ন মানের সনি পণ্য কিনে প্রতিনিয়ত প্রতারিত হচ্ছেন । সরকারের পক্ষ থেকে আমরা প্রয়োজনীয় ব্যবস্থা নিচ্ছি নকল সনি এবং অবৈধ সকল সনি সাইনবোর্ড অপসারণ ও প্রচারণা বন্ধের জন্য। এখন থেকে জেনুইন সনি টেলিভিশন আমাদের দেশের গর্ব স্মার্ট টেকনোলোজি ( বিডি ) লি. এর মাধ্যমে সবার ঘরে ঘরে পৌঁছে যাবে বলে আমার বিশ্বাস।

এর আগে ভার্চুয়ালি যুক্ত থেকে স্মার্ট টেকনােলােজি (বিডি) লিমিটেডকে "বাংলাদেশে সনি'র অফিসিয়াল ডিস্টিবিউটর" হিসেবে ঘােষণা করেন সনি সাউথ ইষ্ট এশিয়ার প্রেসিডেন্ট আতসুশি এন্দো।

তিনি বলেন, সমস্ত স্বনামধন্য গ্লোবাল ব্র্যান্ডের জন্য বাংলাদেশের আইসিটি সেক্টরে নেতৃত্ব দেওয়ার মতো যোগ্য স্মার্ট টেকনোলজি ( বিডি ) লিমিটেড। বাংলাদেশে সনি’র কনজিউমার ইলেক্ট্রনিক্সেরও নেতৃত্ব দেবে। আমি বিশ্বাস করি স্মার্ট টেকনোলোজি ( বিডি ) লি. এর মাধ্যমে সনি বাংলাদেশের শিল্প উন্নয়নেও গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে এবং আমাদের সহযোগিতার দ্বার তাদের জন্য সর্বদা উন্মুক্ত থাকবে ।

অনুষ্ঠানের আরও বক্তব্য রাখেন বাংলাদেশ কম্পিউটার সমিতির সভাপতি মোহাম্মদ শহীদ-উল মনির, স্মার্ট টেকনোলজিস ( বিডি ) লি. এর ব্যবস্থাপনা পরিচালক মোহাম্মদ জহিরুল ইসলাম।

সোনালীনিউজ/এমএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System