• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

সিএমজেএফ সভাপতি জিয়া, সম্পাদক আলী, অর্থ সম্পাদক নিয়াজ


নিজস্ব প্রতিবেদক ডিসেম্বর ৩১, ২০২১, ০৮:২১ পিএম
সিএমজেএফ সভাপতি জিয়া, সম্পাদক আলী, অর্থ সম্পাদক নিয়াজ

ঢাকা: দেশের শেয়ারবাজার নিয়ে কাজ করা সাংবাদিকদের একমাত্র সংগঠন ক্যাপিটাল মার্কেট জার্নালিস্ট ফোরামের (সিএমজেএফ) ২০২২-২০২৩ মেয়াদে সভাপতি নির্বাচিত হয়েছেন অর্থসূচকের সম্পাদক জিয়াউর রহমান। আর সাধারণ সম্পাদক এবং অর্থ সম্পাদক নির্বাচিত হয়েছেন আমাদের সময়ের সিনিয়র রিপোর্টার আবু আলী ও বিজনেস পোস্টের সিনিয়র রিপোর্টার নিয়াজ মাহমুদ সোহেল।

শুক্রবার (৩১ ডিসেম্বর) সিএমজেএফ নিজস্ব কার্যালয়ে আয়োজিত বার্ষিক সাধারণ সভা শেষে সদস্যদের সরাসরি ভোটে তারা নির্বাচিত হন।

সভাপতি হিসেবে বিজয়ী হতে জিয়াউর রহমান ভোট পেয়েছেন ৩৯ টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী সারাবাংলা ডট নেট স্পেশাল করোসপন্ডেট গোলাম সামদানী ভূইয়া পেয়েছেন ৩২ ভোট।

সাধারণ সম্পাদক আবু আলী ভোট পেয়েছেন ৪১টি। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজনেস আওয়ারের সম্পাদক আমিরুল ইসলাম নয়ন পেয়েছেন ৩০ ভোট।

কমিটির সহ-সভাপতি নির্বাচিত হয়েছেন বিজনেস স্ট্যান্ডার্ডের বিশেষ প্রতিনিধি জেবুন্নেসা আলো। তিনি পেয়েছেন ৩৫ ভোট। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী একুশে টিভি’র মেহেদি হাসান আল বাখার পেয়েছেন ৩৪ ভোট।

যুগ্ম সাধারণ সম্পাদক পদে বাণিজ্য প্রতিদিনের প্রধান প্রতিবেদক গিয়াস উদ্দিন ৩৮ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বাংলাদেশ প্রতিবেদনের এম সাইফুল পেয়েছেন ৩২ ভোট।

অর্থ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন বিজনেস পোস্টের সিনিয়র রিপোর্টর নিয়াজ মাহমুদ সোহেল, পেয়েছেন ৪০ ভোট। নিকটতম প্রতিদ্বন্দ্বী জাগো নিউজের সাইদ শিপন পেয়েছেন ৩১ ভোট।

কমিটির ৫ সদস্যের নির্বাহি কমিটির মধ্যে নির্বাচিত হয়েছে, কালেরকন্ঠের রোকন উদ্দিন মাহমুদ, বিজনেস স্ট্যান্ডার্ডের রফিকুল ইসলাম, যমুনা টিভির আলমগীর হোসেন, ফিনান্সিয়াল এক্সপ্রেসের বাবুল বর্মন। পঞ্চম হয়েছেনে যৌথভাবে ঢাকা প্রতিদিনের হুমায়ন কবীর বাবু ও নিউ এইজের মোস্তাফিজুর রহমান।

সংগঠনটির ৭৪ জন ভোটারের মধ্যে ৭১ জন ভোটার তাদের ভোটাধিকার প্রদান করেন। ২০২২-২০২৩ মেয়াদে এই নব নির্বাচিত কমিটি দায়িত্ব পালন করবেন।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System