• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

চতুর্থবার পুরস্কার অর্জন করলো গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স


নিজস্ব প্রতিনিধি জানুয়ারি ২, ২০২২, ০৫:৫৫ পিএম
চতুর্থবার পুরস্কার অর্জন করলো গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স

ঢাকা: রোববার (২ জানুয়ারী) আই.সি.এম.এ.বিবেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০২০-এ ইন্স্যুরেন্স ক্যাটেগরিতে আবারও প্রথম পুরস্কারে ভূষিত হয়েছে গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড। এই নিয়ে টানা চতুর্থ বছরযে গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স আই.সি.এম.এ.বিবেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ডে প্রথম পুরস্কার অর্জন করলো। 

ইনস্টিটিউট অফ কস্ট অ্যান্ড ম্যানেজমেন্ট অ্যাকাউন্ট্যান্টস অফ বাংলাদেশ (আইসিএমএবি) দ্বারা আয়োজিত আইসি এম এ বিবেস্ট কর্পোরেট অ্যাওয়ার্ড ২০২০-এর পুরস্কার বিতরণী অনুষ্ঠান ৩০ ডিসেম্বর, এ রাজধানীতে অনুষ্ঠিত হয়েছে।

গ্রীনডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেডের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ও কোম্পানি সচিব জনাব সৈয়দ মঈন উদ্দিন আহমেদ অনুষ্ঠানের প্রধান অতিথি মাননীয় বাণিজ্য মন্ত্রী টিপু মুনশি এমপি -এর কাছ থেকে পুরস্কার গ্রহণ করেন। অন্যান্যদের মধ্যে বিশেষ 

অতিথি হিসেবে উপস্থিত ছিলেন প্রফেসর শিবলী রুবাইয়াত-উল-ইসলাম (চেয়ারম্যান, বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ডএক্সচেঞ্জ কমিশন, বিএসইসি), কাজী আকরাম উদ্দিন আহমেদ (চেয়ারম্যান, স্ট্যান্ডার্ড ব্যাংক লি.) এবং জনাব একে এম দেলোয়ার হোসেন এফসিএমএ (প্রেসিডেন্ট, সাফা) প্রমুখ।

সোনালীনিউজ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System