• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৬ জ্যৈষ্ঠ ১৪২৯

শাহ্জালাল ইসলামী ব্যাংকের মুদারাবা পারপিচুয়াল বন্ডের সাবস্ক্রিপশন সম্পন্ন


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১১, ২০২২, ০৫:১২ পিএম
শাহ্জালাল ইসলামী ব্যাংকের মুদারাবা পারপিচুয়াল বন্ডের সাবস্ক্রিপশন সম্পন্ন

ঢাকা: শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড কর্তৃক ইস্যুকৃত ৫০০ কোটি টাকার মুদারাবা পারপিচুয়াল বন্ডের সাবস্ক্রিপশন সফলভাবে সম্পন্ন হয়েছে। এ উপলক্ষ্যে মঙ্গলবার (১১ জানুয়ারি) ব্যাংকের করপোরেট প্রধান কার্যালয়ে এক সমাপনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। 

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাহ্জালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর পরিচালক পর্ষদের নব-নির্বাচিত চেয়ারম্যান মোহাম্মদ ইউনুছ। আর এতে সভাপতিত্ব করেন ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও সিইও এম. শহীদুল ইসলাম। 

ব্যাংকের জনসংযোগ বিভাগের প্রধান মো. সামছুদ্দোহা অনুষ্ঠানে মডারেটরের দায়িত্ব পালন করেন। জনসংযোগ বিভাগ থেকে পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালকবৃন্দ আব্দুল আজিজ, এস. এম. মঈনুদ্দীন চৌধুরী ও মিঞা কামরুল হাসান চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক এম. আখতার হোসেন ও ইমতিয়াজ ইউ. আহমেদ, ব্যাংকের কোম্পানী সেক্রেটারি মো. আবুল বাশার, সিএফও মো. জাফর ছাদেক, ইউনাইটেড কর্মাশিয়াল ব্যাংক লিমিটেড-এর উপ-ব্যস্থাপনা পরিচালক ও কোম্পানী সেক্রেটারি এটিএম তাহমিদুজ্জামান এফসিএস, ইউসিবি স্টক ব্রোকারেজ-এর ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোহাম্মদ রহমত পাশা, ইউসিবি অ্যাসেট ম্যানেজম্যান্ট লিমিটেড-এর প্রধান নির্বাহী কর্মকর্তা এসএম রাশেদুল হাসান-সহ উভয় প্রতিষ্ঠানের উর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত বছরের ২৬ ডিসেম্বর ঢাকা স্টক এক্সচেঞ্জ লিমিটেড ও চট্টগ্রাম স্টক এক্সচেঞ্জ লিমিটেড-এ ‘N’ ক্যাটাগরিতে শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড-এর (SJIBL) মুদারাবা পারপিচুয়াল বন্ডের লেনদেন শুরু হয়েছিল এবং গত ২৮ ডিসেম্বর তার সাবস্ক্রিপশন সফলভাবে সম্পন্ন হয়েছে।

বন্ডটির ইস্যু ম্যানেজার ও লিড এ্যারেঞ্জারের দায়িত্ব পালন করে ইউসিবি ইনভেস্টমেন্ট লিমিটেড। যার প্রধান নির্বাহী কর্মকর্তা তানজিম আলমগীর।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System