• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

বিক্রেতা নেই ৪ কোম্পানির শেয়ারে


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১৮, ২০২২, ০১:০৪ পিএম
বিক্রেতা নেই ৪ কোম্পানির শেয়ারে

ঢাকা: ক্রেতা থাকলেও বিক্রেতা নেই শেয়ারবাজারে তালিকাভুক্ত চার কোম্পানির শেয়ারে।

মঙ্গলবার (১৮ জানুয়ারি) দুপুর ১২টার দিকে কোম্পানিগুলোর শেয়ার ক্রয়ের জন্য বিক্রেতা খুঁজে পাওয়া যাচ্ছিল না। ডিএসই সূত্রে এ তথ্য জানা গেছে।

কোম্পানিগুলো হলো - প্রাইম লাইফ ইন্স্যুরেন্স, ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স, ইউনিয়ন ইন্স্যুরেন্স এবং এসএস স্টিল।

জানা গেছে, সোমবার প্রাইম লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ৮১.২০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ৮৯.২০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ৮৯.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ৮.১০ টাকা বা ৯.৯৭ শতাংশ বেড়েছে।

ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্স : সোমবার ফারইস্ট ইসলামী লাইফ ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১০৪.৫০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১০৫.৫০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১১৪.৯০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১০.৪০ টাকা বা ৯.৯৫ শতাংশ বেড়েছে।

ইউনিয়ন ইন্স্যুরেন্স: সোমবার ইউনিয়ন ইন্স্যুরেন্সের শেয়ারের ক্লোজিং দর ছিল ১২.১০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৩.৩০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ১৩.৩০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.২০ টাকা বা ৯.৯১ শতাংশ বেড়েছে।

এসএস স্টিল: সোমবার এসএস স্টিলের শেয়ারের ক্লোজিং দর ছিল ১৮.৭০ টাকায়। আজ কোম্পানিটির শেয়ার লেনদেন শুরু হয়েছে ১৯.১০ টাকায়। সর্বশেষ কোম্পানিটির শেয়ার লেনদেন হয়েছে ২০.৫০ টাকায়। এ হিসেবে কোম্পানিটির শেয়ার দর ১.৮০ টাকা বা ৯.৬২ শতাংশ বেড়েছে।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!