• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

হেলথ কেয়ার রিসোর্ট ‍‍`অবসর‍‍` সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত


নিজস্ব প্রতিবেদক মে ২৮, ২০২২, ০৩:০৬ পিএম
হেলথ কেয়ার রিসোর্ট ‍‍`অবসর‍‍` সম্পর্কিত মতবিনিময় সভা অনুষ্ঠিত

ঢাকা : রাজধানীর ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের আয়োজনে বৃহস্পতিবার (২৬ মে) সিলেটের শ্রীমঙ্গলে অবস্থিত বাংলাদেশে প্রথম সিনিয়র সিটিজেনস হেলথ কেয়ার রিসোর্ট ‘অবসর’ সম্পর্কে এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রজেক্টের ভূমিকা, প্রেক্ষাপট এবং বর্তমান অবস্থা সম্পর্কে স্ববিস্তারে তুলে ধরেন হাসপাতালের চেয়ারম্যান প্রীতি চক্রবর্তী। 

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন- সিলেট ক্লাবের ভারপ্রাপ্ত সভাপতি আফজাল রশিদ চৌধুরী, বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সিনিয়র ভাইস প্রেসিডেন্ট ফালাহ উদ্দিন আলী আহমেদ এবং রিয়েল হিরো এক্সপো এন্ড কমিউনিকেশনের ফাউন্ডার ও সিইও মালা খন্দকারসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। 

পুরো প্রোগ্রামটি তত্বাবধান করেন হাসিন আহমেদ, প্রাক্তন প্রেসিডেন্ট এন্ড ফাউন্ডার, সিলেট মেট্রোপলিটন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি এবংসিলেট ক্লাব। আরো উপস্থিত ছিলেন "অবসর" প্রজেক্টের চীফ আর্কিটেক্ট অনিলশর্মা। তিনি প্রজেক্টের আর্কিটেকচারাল ভিউ এবং এর সুবিধা সম্পর্কিত বিভিন্ন প্রশ্নের উত্তর দেন। এই অনুষ্ঠানে ইউনিভার্সেল মেডিকেল কলেজ হাসপাতালের পক্ষ থেকে উপস্থিত ছিলেন প্রজেক্ট ম্যানেজার এবিএম হানিফুজ্জামান এবং ব্র্যান্ড এন্ড কমিউনিকেশন এক্সিকিউটিভ অনিক কুমার সরকার।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!