• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

সিলেট-সুনামগঞ্জে বন্যার্তদের পাশে এফবিসিসিআই


নিজস্ব প্রতিবেদক জুন ২৬, ২০২২, ০৬:৪১ পিএম
সিলেট-সুনামগঞ্জে বন্যার্তদের পাশে এফবিসিসিআই

ঢাকা : সিলেট ও সুনামগঞ্জে সাম্প্রতিক বন্যায় দুর্দশাগ্রস্ত মানুষের জন্য ত্রাণ সহায়তা পাঠিয়েছে ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন দ্য ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি (এফবিসিসিআই)। দুই জেলায় পাঠানো ত্রাণ সামগ্রীর মধ্যে রয়েছে চিড়া, গুড় ও অন্যান্য শুকনো খাবার, লবণ, বিশুদ্ধ পানি, ওরস্যালাইন, মোমবাতি ও দিয়াশলাই।

রোববার (২৬ জুন) সুনামগঞ্জ চেম্বারের নেতৃবৃন্দ এফবিসিসিআই’র ত্রাণ বিতরণ শুরু করেছে। অন্যদিকে সোমবার থেকে বিতরণ কার্যক্রম শুরু করবে সিলেট চেম্বার অব কমার্স। 

বন্যা কবলিত মানুষের প্রতি সহমর্মীতা প্রকাশ করে এফবিসিসিআই সভাপতি মো. জসিম উদ্দিন বলেন, সামাজিক দায়বদ্ধতার অংশ হিসেবে সিলেট ও সুনামগঞ্জের দুর্দশাগ্রস্ত মানুষের পাশে দাঁড়িয়েছেন ব্যবসায়ীরা। বন্যা কবলিত অন্যান্য জেলার পরিস্থিতির অবনতি হলে একই ভাবে সহায়তা পাঠানো হবে বলে জানান সভাপতি। 

এফবিসিসিআই’র সিনিয়র সহ-সভাপতি মোস্তফা আজাদ চৌধুরী বাবু জানান, করোনা মহামারি নিয়ন্ত্রণে এর আগে জেলা চেম্বারগুলোর মাধ্যমে দেশব্যাপী ফেসমাস্ক, অক্সিজেন সিলিন্ডার, হাই-ফ্লো অক্সিজেন ক্যানুলাসহ বিভিন্ন চিকিৎসা সামগ্রী বিতরণ করেছে এফিবিসিসিআই। ভবিষ্যতেও যেকোনো সংকটে সরকারের পাশাপাশি অসহায় মানুষের পাশে দাঁড়ানোর আশ্বাস দেন তিনি। বন্যা কবলিত মানুষের দুর্ভোগ লাঘবে দেশের সব ব্যবসায়ীকে এগিয়ে আসার আহ্বান জানিয়েছে এফবিসিসিআই।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!