• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৮ মার্চ, ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০

শাহজালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনায় প্রশিক্ষণ কর্মশালা


নিজস্ব প্রতিবেদক জুলাই ৫, ২০২২, ০৩:৫৪ পিএম
শাহজালাল ইসলামী ব্যাংকের ব্যবস্থাপনায় প্রশিক্ষণ কর্মশালা

ঢাকা : শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেড ০২ জুলাই ২০২২ইং তারিখে ব্যাংকের ট্রেনিং একাডেমিতে ‘আরটিজিএস ব্যবস্থায় বৈদেশিক মুদ্রায় অটোমেটেড ক্লিয়ারিং’ এর উপর দিনব্যাপী এক সচেতনতামূলক কর্মসূচি ও প্রশিক্ষণ কর্মশালার আয়োজন করে। 

শনিবার (২ জুলাই) শাহজালাল ইসলামী ব্যাংক লিমিটেডের উপ-ব্যবস্থাপনা পরিচালক ও চিফ অপারেটিং অফিসার এম. আখতার হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে প্রশিক্ষণ কর্মশালার উদ্বোধন করেন। কর্মশালায় সভাপতিত্ব করেন শাহজালাল ইসলামী ব্যাংক ট্রেনিং একাডেমির প্রিন্সিপাল ও এসইভিপি মো. সাইদুর রহমান। প্রশিক্ষণ কর্মশালায় ব্যাংকের বিভিন্ন শাখা ও প্রধান কার্যালয় থেকে ৫৯ জন কর্মকর্তা ও ৭ জন গ্রাহক প্রতিনিধি অংশগ্রহণ করেন।

কর্মশালায় বাংলাদেশ ব্যাংক পেমেন্ট সিস্টেমস ডিপার্টমেন্টের অতিরিক্ত পরিচালক রাফেজা আক্তার কান্তা এবং এফআরটিএমডি এর যুগ্মপরিচালক মো. জয়নুল আবেদীন প্রশিক্ষণ প্রদান করেন। ব্যাংকের ইভিপি ও ব্যাংকিং অপারেশনস বিভাগের প্রধান মো. নকীবুল ইসলাম প্রশিক্ষণ কর্মশালার সঞ্চালকের দায়িত্ব পালন করেন। এছাড়া ব্যাংকের পেমেন্ট এন্ড সেটেলমেন্ট বিভাগের এসভিপি ও ইন-চার্জ জনাব মো. আব্দুল কুদ্দুস উপস্থিত থেকে আলোচনায় অংশগ্রহণ করেন।

সোনালীনিউজ/এনএন

Wordbridge School
Link copied!