• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৮ এপ্রিল, ২০২৪, ৫ বৈশাখ ১৪৩১

‘স্টক ব্রোকার এবং স্টক ডিলার’ ক্যাটাগরিতে স্বীকৃতি অর্জন করলো গ্রীন ডেল্টা সিকিউরিটিজ


নিজস্ব প্রতিনিধি অক্টোবর ১৩, ২০২২, ১২:১৬ পিএম
‘স্টক ব্রোকার এবং স্টক ডিলার’ ক্যাটাগরিতে স্বীকৃতি অর্জন করলো গ্রীন ডেল্টা সিকিউরিটিজ

ঢাকা: গ্রীন ডেল্টা সিকিউরিটিজ লিমিটেড সম্প্রতি পুঁজিবাজারের মধ্যস্থতাকারীদের জন্য বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ডএক্সচেঞ্জ কমিশন কর্তৃক আয়োজিত স্বাধীনতা সুবর্ণজয়ন্তী পুরস্কার ২০২১-এ স্বীকৃতি পেয়েছে। বৃহস্পতিবার (১৩ অক্টোবর) বিএসইসির চেয়ারম্যান অধ্যাপক শিবলী রুবায়াত-উল-ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠিত উল্লিখিত আয়োজনে ‘স্টকব্রোকার ও স্টকডিলার’ ক্যাটাগরিতে তৃতীয় পুরস্কার অর্জন করেছে গ্রীন ডেল্টা সিকিউরিটিজ।

গ্রীন ডেল্টা সিকিউরিটিজ লিমিটেডের পক্ষে প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধাননির্বাহী কর্মকর্তা ওয়াফী শফিক মিনহাজ খান অনুষ্ঠানের প্রধান অতিথি- বাংলাদেশ সরকারের স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের মাননীয় মন্ত্রী মো. তাজুল ইসলাম এমপির হাত থেকে পুরস্কারটি গ্রহণ করেন। 

বাংলাদেশের পুঁজিবাজারের মধ্যস্থতাকারীদের স্বীকৃতি দেওয়ার লক্ষ্যে প্রথমবার আয়োজিত এই অনুষ্ঠানে আর্থিক প্রতিষ্ঠান বিভাগের মাননীয় সচিব শেখ মোহাম্মদ সেলিম উল্লাহ বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন। 

এছাড়াও বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ডএক্সচেঞ্জ কমিশন এর সকল কমিশনারবৃন্দ এবং বাংলাদেশের পুঁজিবাজারের মধ্যস্থতাকারী প্রতিষ্ঠানগুলোর উচ্চপদস্থ কর্মকর্তারা ও উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

সোনালীনিউজ/এসআই


 

Wordbridge School
Link copied!