• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রাথমিকের যেসব কর্মকর্তা-কর্মচারীর তথ্য চেয়েছে সরকার


সোনালীনিউজ ডেস্ক মার্চ ২, ২০২১, ০৯:৪৫ এএম
প্রাথমিকের যেসব কর্মকর্তা-কর্মচারীর তথ্য চেয়েছে সরকার

ঢাকা: প্রাথমিক শিক্ষার বিভিন্ন দফতর ও সরকারি প্রাথমিক বিদ্যালয়য়ে কর্মরত দৈনিক মজুরি ভিত্তিতে নিয়োজিত দফতরি কাম প্রহরীসহ কর্মকর্তা-কর্মচারীদের ভ্যাকসিন না নেওয়ার তথ্য চেয়েছে সরকার।

সোমবার (১ মার্চ) প্রাথমিক শিক্ষা অধিদফতরের জারি করা আদেশ আগামী বুধবারের (৩ মার্চ) তথ্য পাঠাতে বলা হয়। এর আগে প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের ভ্যাকসিনের জন্য নিবন্ধন সম্পন্ন করে ভ্যাকসিন নেওয়ার নির্দেশনা দেওয়া হয়।

আদেশে বলা হয়, প্রধানমন্ত্রীর নির্দেশনায় শিক্ষাপ্রতিষ্ঠান এবং বিভিন্ন দফতরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীদের সম্মুখসারির করোনাযোদ্ধা হিসেবে কোভিড-১৯ ভ্যাকসিন প্রদানে অগ্রাধিকার দেওয়া হয়েছে। ইতোমধ্যে আগামী ৩০ মার্চ থেকে সকল শিক্ষাপ্রতিষ্ঠান (প্রাথমিক, মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক) খুলে দেওয়া সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

আদেশে আরও বলা হয়, প্রাথমিক শিক্ষার বিভিন্ন দফতর ও সরকারি প্রাথমিক বিদ্যালয়য়ে কর্মরত দৈনিক মজুরি ভিত্তিতে নিয়োজিত দফতরি কাম প্রহরীসহ কর্মকর্তা-কর্মচারী যারা এখনও কোভিড-১৯ ভ্যাকসিন গ্রহণ করেননি তাদের (সফট কপিসহ) নির্ধারিত ছকে আগামী ৩ মার্চের মধ্যে পাঠানোর নির্দেশক্রমে অনুরোধ করা হলো।

নির্ধারিত ছকে জেলা ও উপজেলার নাম, প্রতিষ্ঠানের নাম, কর্মকর্তা-কর্মচারী ও দফতরি কাম প্রহরীদের নাম ও পদবী, এনআইডি নম্বর ও মোবাইল নম্বর পাঠাতে হবে।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!