• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

শিক্ষকদের জন্য পার্সোনাল লোন, পাবেন যেভাবে


নিউজ ডেস্ক নভেম্বর ২১, ২০২১, ১১:৫০ এএম
শিক্ষকদের জন্য পার্সোনাল লোন, পাবেন যেভাবে

ঢাকা : শিক্ষকতা পেশায় নিয়োজিত পেশাজীবীদের জন্য ব্র্যাক ব্যাংক চালু করেছে বিশেষ পার্সোনাল লোন ‘দিশারী’। এখন বাংলাদেশের যেকোন প্রান্তে যেকোন শিক্ষাপ্রতিষ্ঠানে কর্মরত শিক্ষকরা সহজেই এই লোন সুবিধা পাবেন।

শুধুমাত্র দেশের শিক্ষক-শিক্ষিকাদের জন্য প্রথমবারের মত চালুকৃত এটি বিশেষ ধরনের লোন প্রোডাক্ট।

শিক্ষক-শিক্ষিকাদের জন্য বিশেষায়িত কোন লোন না থাকায় আর্থিক খাত থেকে লোন সুবিধা পেতে প্রায়শই তাদের অসুবিধায় পড়তে হয়।

এ লোন পেতে কোন জামানতের প্রয়োজন হবে না। পাঁচ বছরে পরিশোধযোগ্য এ সুবিধার আওতায় সবোর্চ্চ ২০ লাখ টাকা পর্যন্ত লোন নেয়া যাবে। এছাড়া আছে বিশেষ ইন্টারেস্ট রেট ও দ্রুততম সময়ে প্রসেসিং সুবিধা। যেকোন আর্থিক প্রয়োজন মেটাতে এটি সাহায্য করবে।

সরকারি, বেসরকারি, এমপিওভুক্ত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় ও ব্র্যাক ব্যাংক এর তালিকাভুক্ত ইংরেজি মাধ্যম স্কুলের শিক্ষক-শিক্ষিকাবৃন্দ মাসে ন্যূনতম ১৭,০০০ টাকা বেতন পেলেই লোনের আবেদন করতে পারবেন। ব্র্যাক ব্রাংক এর ১৮৭টি শাখা ও ৬০০ টির বেশি এজেন্ট ব্যাংকিং আউটলেট থাকায় শিক্ষকরা দেশের যেকোন প্রান্ত থেকে এ লোনের সুবিধা পাবেন।

আগ্রহী শিক্ষকরা তাদের নিকটস্থ ব্র্যাক ব্রাংক শাখায় গিয়ে অথবা কল সেন্টার- ১৬২২১ -এ ফোন করে এ লোনের বিস্তারিত জানতে পারবেন অথবা ব্যাংকের ওয়েবসাইটের লিংকে গিয়েও বিস্তারিত তথ্য পাওয়া যাবে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!