• ঢাকা
  • শনিবার, ২১ মে, ২০২২, ৭ জ্যৈষ্ঠ ১৪২৯

শাবিপ্রবির পাঁচ প্রাক্তন শিক্ষার্থী আটক


নিউজ ডেস্ক জানুয়ারি ২৫, ২০২২, ০৮:৪৩ পিএম
শাবিপ্রবির পাঁচ প্রাক্তন শিক্ষার্থী আটক

ঢাকা: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) পাঁচ প্রাক্তন শিক্ষার্থী আটক করা হয়েছে। মঙ্গলবার (২৫-০১-২২) সন্ধ্যা সাতটার দিকে সিলেট মহানগর পুলিশের উপকমিশনার (উত্তর) আজবাহার আলী শেখ এ তথ্য নিশ্চিত করেছেন। আইনশৃঙ্খলা পরিস্থিতি অস্থিতিশীল করা ও আইনসংগত কাজে বাধা প্রদানের অভিযোগে তাদের আটক করা হয়।

তিনি আরো বলেন, ‘আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর বিশেষায়িত শাখা সবাইকে ঢাকা থেকে আটক করেছে। পরে ঢাকা থেকে বিকেলে সিলেটে নিয়ে আসা হয়েছে। আমরা তাদের সিলেটে জালালাবাদ থানায় বুঝে পেয়েছি। 

তারা সবাই শাবিপ্রবির প্রাক্তন শিক্ষার্থী। তাদের বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে সম্পৃক্ত থাকার কারণে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে। কারাদণ্ডে দণ্ডনীয় অপরাধ করার কারণেই তাদের আটক করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

তারা হলেন, টাঙ্গাইলের সখীপুর দারিপাকা গ্রামের হাবিবুর রহমান খান (২৬), বগুড়ার শিবগঞ্জ উপজেলার লক্ষ্মীকোলা গ্রামের রেজা নুর মুইন (৩১), খুলনার সোনাডাঙ্গার ছাত্তার বিশ্বাস রোড এলাকার এ এফ এম নাজমুল সাকিব (৩২), ঢাকার মিরপুর মাজার রোড এলাকার বাসিন্দা এ কে এম মারুফ হোসেন (২৭) ও কুমিল্লার মুরাদনগর নিয়ামতপুর গ্রামের ফয়সাল আহমেদ (২৭)।

সোনালীনিউজ/এআর 

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System