• ঢাকা
  • বুধবার, ২৪ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ববিতে কালের কণ্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠন


নিজস্ব প্রতিবেদক আগস্ট ৫, ২০২২, ০৭:৫৫ পিএম
ববিতে কালের কণ্ঠ শুভসংঘের নতুন কমিটি গঠন

ঢাকা: 'শুভ কাজে সবার পাশে' এই স্লোগানকে সামনে রেখে কালের কণ্ঠ শুভসংঘ বরিশাল বিশ্ববিদ্যালয় শাখার কমিটি গঠন করা হয়েছে। নবগগঠিত কমিটির সভাপতি ওবায়দুর রহমান এবং সাধারণ সম্পাদক শুভ সমাদ্দার।

কমিটিতে ৬ সদস্যবিশিষ্ট  উপদেষ্টামণ্ডলী রয়েছেন৷ তারা হলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের ইংরেজি বিভাগের সহকারী অধ্যাপক এবং বঙ্গবন্ধু হলের প্রভোস্ট মো. আরিফ হোসেন, ভূতত্ত্ব ও খনিবিদ্যা বিভাগের সহকারী অধ্যাপক এবং শের ই বাংলা হলের প্রভোস্ট মো. আবু জাফর মিয়া, পদার্থবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক এবং প্রক্টর ড. খোরশেদ আলম, ইতিহাস ও সভ্যতা বিভাগের সহকারী অধ্যাপক বরিশাল বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ড.আবদুল বাতেন চৌধুরী, গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের সহকারী অধ্যাপক মো. ফরহাদ উদ্দীন এবং শুভসংঘ বরিশাল জেলা শাখার সাধারণ সম্পাদক, বরিশাল বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সাবেক সভাপতি মো. শফিকুল ইসলাম।

এছাড়াও শুভসংঘের নবগগঠিত কমিটির সহ সভাপতি ফারিয়া জাহান রিচি এবং রাহাত ফারাবী। যুগ্ম সাধারণ সম্পাদক নাঈম ইসলাম, আবু জায়েদ মিয়া,ইমদাদুল ইসলাম, জাকির হোসেন। সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসাইন। দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক আরমান তামিম,সহ দপ্তর, প্রচার ও প্রকাশনা সম্পাদক রাশিদুল ইসলাম আরিফ, রবিউল ইসলাম। 

কোষাধ্যক্ষ শিফা নূর ইবাদি, নারী বিষয়ক সম্পাদক ফারিহা আনজুম নওশিন, সহ নারী বিষয়ক সম্পাদক লাবনী আক্তার, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক উম্মে তাজরিয়ান,সহ শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক জাহিদ হাসান, কর্ম ও পরিকল্পনা সম্পাদক কানিজ ফাতিমা ইমা, সহ কর্ম ও পরিকল্পনা সম্পাদক লামিয়া, তথ্য প্রযুক্তি সম্পাদক জাহিদুল ইসলাম, সহ তথ্য প্রযুক্তি সম্পাদক সিদ্দিকুর রহমান, সমাজ কল্যাণ সম্পাদক আন্তা মল্লিক, সহ সমাজ কল্যাণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংস্কৃতি সম্পাদক নোমান সবুজ, সাহিত্য সম্পাদক মাসুম, ক্রীড়া সম্পাদক আসিব হাসান, সহ ক্রীড়া সম্পাদক সিয়াম। 

এবং কার্যকারী সদস্য হলেন- সোহাগ, মামুন, সাইফুর, মাসুম, আরিফ, ইসরাফিল, মেহরাব, সাইফুল ইসলাম হৃদয়, সাকিল, সানি, ইব্রাহিম। 

নবগঠিত কমিটির সভাপতি ওবায়দুর রহমান বলেন, শুভসংঘ অসচ্ছল ও গরীব মানুষের সেবায়নিয়োজিত হবে এবং সব ধরনের সামাজিক কাজে এগিয়ে আসবে।

কমিটির সাংগঠনিক সম্পাদক আরাফাত হোসেন বলেন, সমাজের সুবিধাবঞ্চিত স্কুল ও কলেজ পড়ুয়া শিক্ষার্থীদের আর্থিক কষ্ট লাগবে আমাদের পাশে থাকতে হবে৷

সোনালীনিউজ/এআর

Wordbridge School
Link copied!