• ঢাকা
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

অফিস ফাঁকি দিয়ে ঘুরে বেড়াচ্ছেন ববির শেরে বাংলা হলের কেয়ারটেকার


বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আগস্ট ১০, ২০২২, ০৩:২৪ পিএম
অফিস ফাঁকি দিয়ে ঘুরে বেড়াচ্ছেন ববির শেরে বাংলা হলের কেয়ারটেকার

কেয়ারটেকার গোলাম কিবরীয়া

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয় (ববি) শেরে বাংলা হলের কেয়ারটেকার গোলাম কিবরীয়া। নির্ধারিত সময় সকাল ৯টায় অফিসে আসার কথা থাকলেও, অফিসে না এসে ঘুরে বেড়াচ্ছেন বলে অভিযোগ পাওয়া গেছে। এছাড়াও বিভিন্ন সময়ে নিজের রুমে ফ্যান, লাইট জ্বালিয়ে বাহিরে চলে যান।

সংশ্লিষ্টরা বলছেন, জ্বালানি তেল ও গ্যাস নির্ভর বিদ্যুৎ উৎপাদন এখন খুবই সংকটে। বিদ্যুৎ সংকট মোকাবেলায় সংকটে সারাদেশে লোডশেডিং চলমান রয়েছে। এরপর এই কর্মকর্তা বিদ্যুৎ সাশ্রয়ে উদাসীন যেটা দৃষ্টিকটু।

বুধবার (১০ আগস্ট) সকাল ১১ টায় তার অফিসে হলের বিভিন্ন সমস্যা নিয়ে অভিযোগ করতে গেলে তাকে পাওয়া যায় না। এ বিষয়ে সেকশন অফিসার জসীমউদ্দীন বলেন এই অফিসে আসবে এ বিষয়ে কথা বলতে তাকে ফোন দেন আপনারা।

ফরহাদ নামের এক আবাসিক শিক্ষার্থী জানান, হলের সমস্যা নিয়ে গেলে প্রায় তাকে রুমে পাওয়া যায় না। আমরা অভিযোগটা কার কাছে দেব?

জানা যায়, গত ইদের আগে পনেরো দিন ছুটি কাটিয়েছেন। ছুটির তার যেন পছন্দের চাকুরি। তারপর ও অধিকাংশ দিন তিনি অফিসে দেরি করে আসেন। 

এ বিষয়ে প্রতিবেদক অভিযুক্ত গোলাম কিবরীয়ার সাথে যোগাযোগ করা হলে তিনি জানান আমি ব্রিজের নিচে। অন্য আরেকজন শিক্ষার্থী ফোন দিলে বলেন, আমি ক্যাম্পাসের সামনে আছি। নানারকম মিথ্যা কথা বলে তার অপরাধ ঢাকার চেষ্টা করেন।

বিষয়টি শেরে বাংলা হলের প্রোভোস্ট আবু জাফর মিয়াকে জানালে তিনি বলেন বিষয়টি আমি দেখবো এবং যথাযথ ব্যবস্থা নিব।

সোনালীনিউজ/জেএইচ/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System