• ঢাকা
  • বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২, ১৩ আশ্বিন ১৪২৯

ববিতে শেরে বাংলা হলের আয়োজনে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত


বিশ্ববিদ্যালয় প্রতিনিধি আগস্ট ১৭, ২০২২, ১০:৪৯ এএম
ববিতে শেরে বাংলা হলের আয়োজনে শোক দিবস উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত

বরিশাল: বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) শেরে বাংলা হলে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৭তম শাহাদাৎবার্ষিকী ও জাতীয় শোক দিবসে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে৷

মঙ্গলবার (১৬ আগস্ট) সন্ধ্যা ৭.৩০টায়  আলোচনা সভা শুরু হয়। এ সময় বাংলাদেশে বঙ্গবন্ধু'র অবদান ও বাঙালি জাতির মুক্তির সংগ্রামের ইতিহাস তুলে ধরা হয়। অনুষ্ঠান শেষে বঙ্গবন্ধু ও তাঁর সপরিবারের জন্যে দোয়া কামনা করা হয়।

শেরে বাংলা  হলের প্রভোস্ট আবু জাফর মিয়ার সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরিশাল বিশ্ববিদ্যালয়ের উপাচার্য অধ্যাপক ড. মো. ছাদেকুল আরেফিন, বিশেষ অতিথি হিসেবে বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার অধ্যাপক ড. মোহাম্মদ বদরুজ্জামান ভূঁইয়া ও রেজিস্টার অধ্যাপক ড. মো. মুহসিন উদ্দীন উপস্থিত ছিলেন।

আলোচনা সভায় বক্তারা বলেন, বঙ্গবন্ধু একটি আদর্শ ও চেতনার নাম। বঙ্গবন্ধু ও বাংলাদেশ  মুদ্রার এপিঠ  ও ওপিঠ৷বঙ্গবন্ধু শুধুমাত্র একটি দিনে স্মরণ না করে প্রতিটি দিনই বঙ্গবন্ধুকে নিজের কাজের মাধ্যমে স্মরণ করতে হবে৷ তাহলে দুর্নীতি এবং অসামাজিক কার্যক্রম হ্রাস পাবে৷ বঙ্গবন্ধুর আদর্শ লালন করে নতুন প্রজন্ম। বঙ্গবন্ধুর কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিয়ে যাচ্ছেন যার প্রধান হাতিয়ার বঙ্গবন্ধুর আদর্শের সৈনিক।

শেরে বাংলা হলের আয়োজনে শোক সভায় উপস্থিত ছিলেন, বিশ্ববিদ্যালয়ের শিক্ষক সমিতির সভাপতি ড.মো.আব্দুল কাইউম ও সাধারণ সম্পাদক ড.মো.আবদুল বাতেন চৌধুরীসহ আবাসিক শিক্ষক, কর্মকর্তা-কর্মচারী ও আবাসিক শিক্ষার্থীরা।

সোনালীনিউজ/জে/এসআই

Wordbridge School
Sonali IT Pharmacy Managment System