• ঢাকা
  • মঙ্গলবার, ২৯ নভেম্বর, ২০২২, ১৫ অগ্রহায়ণ ১৪২৯

জগন্নাথ হলের ভবন থেকে পড়ে ঢাবি ছাত্রের মৃত্যু


নিজস্ব প্রতিবেদক নভেম্বর ২৩, ২০২২, ০১:০০ পিএম
জগন্নাথ হলের ভবন থেকে পড়ে ঢাবি ছাত্রের মৃত্যু

ঢাকা: ঢাকা বিশ্ববিদ্যালয়ের জগন্নাথ হলের সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবন থেকে পড়ে ঢাকা বিশ্ববিদ্যালয়ের এক ছাত্রের মৃত্যু হয়েছে। 

বুধবার (২৩ নভেম্বর) সকাল ১০টার দিকে এ ঘটনা ঘটে। ওই শিক্ষার্থীর নাম—লিমন কুমার রায় (২০)। মুমূর্ষু অবস্থায় তাঁকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক পৌনে ১১টার দিকে মৃত ঘোষণা করেন। 

ঢামেক হাসপাতালের পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মুমূর্ষু অবস্থায় ওই ছাত্রের সহপাঠীরা ঢাকা মেডিকেলের জরুরি বিভাগে নিয়ে এলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। মরদেহ মর্গে রাখা হয়েছে। 

সহপাঠীরা বলেন, ‘পারিবারিক ঝামেলার কথা শুনেছিলাম। পারিবারিক সমস্যা নিয়ে সব সময় হতাশ ও চিন্তিত থাকত। ধারণা করছি, এ কারণে সুইসাইড করে থাকতে পারে।’ 

জগন্নাথ হলের প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মিহির লাল সাহা বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের তৃতীয় বর্ষের শিক্ষার্থী ছিলেন লিমন। তিনি শিক্ষা ও গবেষণা ইনস্টিটিউটের ২০১৯-২০ সেশনের শিক্ষার্থী। সকাল ১০টার দিকে সন্তোষ চন্দ্র ভট্টাচার্য ভবন থেকে পড়ে যায়। শব্দ শুনে হলের শিক্ষার্থীরা এগিয়ে আসে। ঢাকা মেডিকেল হাসপাতালে নেওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে। 

জগন্নাথ হলের আবাসিক শিক্ষক চন্দন কুমার দাস জানান, লিমনের বাড়ি নীলফামারীর কিশোরগঞ্জ উপজেলার মাগুরা গ্রামে।

সোনালীনিউজ/এম

Wordbridge School