• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

পুলিশের প্রশংসা করলেন ইশরাক


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৯, ২০২০, ০৩:৫২ পিএম
পুলিশের প্রশংসা করলেন ইশরাক

ঢাকা: প্রচারণাপর্বে অনেক জায়গা থেকে পুলিশ প্রশাসনের সহযোগিতা পেয়েছেন বলে জানিয়েছেন ঢাকা দক্ষিণ সিটি করপোরেশন নির্বাচনে বিএনপির প্রার্থী ইশরাক হোসেন।

তিনি বলেন, আমরা কিন্তু অনেক জায়গা থেকে পুলিশ প্রশাসনের সহযোগিতা পেয়েছি, কিন্তু কিছু কিছু জায়গায় কিছু অসাধু পুলিশ কর্মকর্তা রয়েছে। যেমন ওয়ারি থানার কর্মকর্তা দলীয় ভূমিকা পালন করছে। এখানে আমাদের নেতাকর্মীদের শূন্য করে দেয়ার জন্য মামলা করে নানাভাবে হয়রানি করছে।

বুধবার (২৯ জানুয়ারি) দুপুরে নিজ বাসভবনে সংবাদ সম্মেলনে এসব কথা বলেন ইশরাক হোসেন।

ইশরাক হোসেন বলেন, ধানের শীষের পক্ষে একটি গণজোয়ার সৃষ্টি হয়েছে । ১ ফেব্রুয়ারি যে নির্বাচন হবে সেখানে মুক্তির বিজয় পূর্ণরূপে প্রতিষ্ঠিত হবে। আমরা প্রচারণার প্রায় শেষ পর্যায়ে পৌঁছেছি। ইতোমধ্যে প্রচার-প্রচারণায় গিয়ে কী কী বাধার সম্মুখীন হয়েছি সেগুলো আপনাদের সামনে তুলে ধরা হয়েছে। প্রার্থী হিসেবে আমি আর অভিযোগের দিকে যেতে চাই না। আমি ভোটারদের বলবো আপনারা নির্ভয়ে সাহস নিয়ে ভোট দিতে ভোট কেন্দ্রে যাবেন।

এসময় সাংবাদিকদের উদ্দেশে তিনি বলেন, মানুষের জন্য সত্য সংবাদ সংগ্রহকালে জীবনের ঝুঁকি পর্যন্ত নিতে হয়েছে। আপনাদের আমি সত্যটুকু তুলে ধরার জন্য আন্তরিক ধন্যবাদ জানাই। আপনারা এখন মানুষের জন্য সবচাইতে ভরসার জায়গা। এ কয়দিন আপনারা যে ভাবে পরিশ্রম করেছেন, আমি আশা করব ভোটের শেষ পর্যন্ত আপনারা মানুষের জন্যই সত্য প্রকাশের জন্য কাজ করবেন।

তিনি আরও বলেন, আমাদের বিরুদ্ধে সরকারি কিছু পোর্টাল নানা ধরনের অপপ্রচার চালাচ্ছে। জনগণ এগুলো গ্রহণ করেনি। সেগুলো তারা হাস্যরস হিসেবে নিয়েছে।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপির স্থায়ী কমিটির সদস্য খন্দকার মোশাররফ হোসেন, মির্জা আব্বাস, ভাইস চেয়ারম্যান আবদুল্লাহ আল নোমান, নিতাই চন্দ্র রায় ,যুগ্ম-মহাসচিব হাবিব-উন-নবী খান সোহেল, মহিলা দলের সভাপতি আফরোজা আব্বাস, চেয়ারপারসনের উপদেষ্টা আব্দুস সালাম প্রমুখ।

সোনালীনিউজ/টিআই

Wordbridge School
Link copied!