• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

প্রচারণার শেষদিন : অভিযোগ নেই জয়ের আশা আইভীর


নারায়ণগঞ্জ প্রতিনিধি ডিসেম্বর ২০, ২০১৬, ০৫:০৮ পিএম
প্রচারণার শেষদিন : অভিযোগ নেই জয়ের আশা আইভীর

নারায়ণগঞ্জ : সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণার শেষ দিনে ‘কোনো অভিযোগ’ নেই জানিয়ে জয়ের আশাবাদ ব্যক্ত করেছেন আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভী। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের ১৬নং ওয়ার্ডের গণসংযোগের সময়ে তিনি এসব কথা বলেন।

নির্বাচনের ভোট হবে আগামী ২২ ডিসেম্বর বৃহস্পতিবার। বিধি অনুযায়ী মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত প্রচারণা করা যাবে। তবে সোমবার রাত ১২টার পর থেকে সিটি করপোরেশন এলাকার বাইরের তথা বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ থাকায় বিগত দিনের মত মঙ্গলবার দুই দলের কোন কেন্দ্রীয় নেতাকে নারায়ণগঞ্জ দেখা যায়নি।

সেলিনা হায়াৎ আইভী বলেন, ‘প্রচারণার আজ শেষ দিন। আর কারো অভিযোগ শোনবো না। কারো বিরুদ্ধে কোন অভিযোগ করবো না। আমিও চাই নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হোক। ভোটাররা যাতে সুন্দর ও শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারে। তাদের জন্য সকল নিরাপত্তা ব্যবস্থা করতে হবে। যে গণজোয়ার তৈরি হয়েছে সেটা এখন ভোট কেন্দ্রে যাওয়ার অপেক্ষায় রয়েছে। ভোটদের জন্য শান্তিপূর্ণ পরিবেশ চাই। সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট চাই।’

সেলিনা হায়াৎ আইভীর ১৬নং ওয়ার্ডে অর্ন্তভুক্ত হওয়ায় নিজ বাড়ির গেইট থেকে গণসংযোগ শুরু করেন। পরে তিনি ১৬নং ওয়ার্ডের দেওভোগ এলএনরোড, নিহত দিদারুল ইসলাম চঞ্চলদের বাড়ি, দেওভোগ আখড়া মোড়, নতুন পালপাড়া মোড়, কাঠের দোতালা, দেওভোগ পাকারোড বড় মসজিদ, পুরাতন দেওভোগ পাকা রোড, খানকা রোড, জামাল উদ্দিন সড়ক, গার্মেন্টস গলিসহ বিভিন্ন এলাকায় ঘুরে নিজ বাড়িতে এতে গণসংযোগ শেষ করে।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!