• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

প্রচারণার শেষ দিনও সুষ্ঠু ভোট নিয়ে শংকায় সাখাওয়াত


নারায়ণগঞ্জ সংবাদদাতা ডিসেম্বর ২০, ২০১৬, ০৫:২৮ পিএম
প্রচারণার শেষ দিনও সুষ্ঠু ভোট নিয়ে শংকায় সাখাওয়াত

নারায়ণগঞ্জ : সিটি করপোরেশন নির্বাচনের প্রচারণার শেষ দিনেও সুষ্ঠু ভোট নিয়ে আশংকা প্রকাশ করেছেন বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খান। মঙ্গলবার (২০ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত শহরের ১৭নং ওয়ার্ডে গণসংযোগের সময়ে তিনি এসব কথা বলেন।

নির্বাচনের ভোট হবে আগামী ২২ ডিসেম্বর বৃহস্পতিবার। বিধি অনুযায়ী মঙ্গলবার রাত ১২টা পর্যন্ত প্রচারণা করা যাবে। তবে সোমবার রাত ১২টার পর থেকে সিটি করপোরেশন এলাকার বাইরের তথা বহিরাগতদের প্রবেশ নিষিদ্ধ থাকায় বিগত দিনের মত মঙ্গলবার দুই দলের কোন কেন্দ্রীয় নেতাকে নারায়ণগঞ্জ দেখা যায়নি।

সাখাওয়াত অভিযোগ করে বলেন, সুষ্ঠু ভোট নিয়ে আমি শংকায় আমি। নির্বাচনের শুরু থেকেই আমি সেনাবাহিনী মোতায়েন চেয়েছিলাম। কিন্তু নির্বাচন কমিশন সেটা করেনি। এ কারণেই লোকজনদের মধ্যেও বিরাজ করছে উৎকণ্ঠ। আর সরকারও চাচ্ছে না সুষ্ঠু ও নিরপেক্ষ ভোট হোক। সরকারের অবস্থান ও ভাবমূর্তি সকালেই বুঝা যাবে। তার পরেও আমি চাই সুষ্ঠু ভোট হোক। কারণ মানুষ ধানের শীষকে ভোট দিতে পাগল হয়ে গেছে। লোকজন ধানের শীষকেই ভোটে পাশ করাবে। কিন্তু এটা বুঝতে পেরেই সরকার ষড়যন্ত্র করছে।

সকালে শহরের ১৩নং ওয়ার্ডের মাসদাইরে বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা ও জেলা বিএনপির সভাপতি তৈমূর আলম খন্দকারের বাসায় সভা করেন বিএনপির প্রার্থী সাখাওয়াত হোসেন খান। পরে তিনি তৈমূর, নগর বিএনপির সেক্রেটারী এটিএম কামাল, জেলা সেচ্ছাসেবক দলের আহবায়ক জাহিদ হাসান রোজেলসহ অন্য নেতাদের সঙ্গে নিয়ে শহরের ১৭নং ওয়ার্ডের পাইকপাড়া, জল্লারপাড় এলাকাতে গণসংযোগ করেন।

সোনালীনিউজ/ঢাকা/এইচএআর

Wordbridge School
Link copied!