• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

জয়ের পথে আইভী


জেলা প্রতিনিধি ডিসেম্বর ২২, ২০১৬, ০৮:৪১ পিএম
জয়ের পথে আইভী

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে জয়ের পথে রয়েছেন নৌকা প্রতীকের প্রার্থী ডা. সেলিনা হায়াৎ আইভী। প্রতিদ্বন্দ্বী ধানের শীষ প্রতীকের প্রার্থী অ্যাডভোকেট সাখাওয়াত হোসেনের চেয়ে বড় ব্যবধানে এগিয়ে তিনি।

বৃহস্পতিবার (২২ ডিসেম্বর) রাত সাড়ে ৮টা পর্যন্ত ১৪৭টি কেন্দ্রের মধ্যে ১০০টির প্রাথমিক ফলাফল পাওয়া যায়। এতে দেখা যায় আইভী পেয়েছেন এক লাখ ৯৭ ভোট আর সাখাওয়াত হোসেন পেয়েছেন ৫৫ হাজার ২৭৪ ভোট। অর্থাৎ একশটি কেন্দ্রে ৪৪ হাজার ৮শ ২৩ ভোটে এগিয়ে রয়েছেন আইভী। বাকি ৪৭ কেন্দ্রের ফলাফল এ ব্যবধানকে কমাতে না পারলে শেষ অবধি আইভীই বিজয়ী হবেন।

এর আগে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত নাসিকে ২৭টি ওয়ার্ডে ভোটাররা সুষ্ঠু ও উৎসবমুখর পরিবেশে ভোটাধিকার প্রয়োগ করেন। বিকেল ৪টার পর থেকে শুরু হয়েছে গণনা। নির্বাচনে রিটার্নিং কর্মকর্তার কার্যালয় থেকে থেকে ফলাফল ঘোষণা করা হবে।

বিভিন্ন কেন্দ্র থেকে প্রিজাইডিং কর্মকর্তারা রিটার্নিং কর্মকর্তার কার্যালয় ছাড়াও এজেন্টের কাছে ফলাফল দিচ্ছেন। তারা মোবাইল ফোনে প্রার্থীদের মিডিয়া সেলে তাৎক্ষণিক জানিয়ে দিচ্ছেন। এসব মিডিয়া সেল থেকেই গণমাধ্যমকর্মীরা প্রাথমিক ফলাফল জানতে পারছেন।

আওয়ামী লীগের প্রার্থী সেলিনা হায়াৎ আইভীর মিডিয়া সেল বসানো হয়েছে নিজ বাসভবনে আর বিএনপির মিডিয়া সেল বসানো হয়েছে বন্দরের পুরান কোর্ট এলাকায়।

আজ ২২ ডিসেম্বর নাসিক নির্বাচনে সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে। এতে দেশের অন্যতম প্রধান দুই দল ক্ষমতাসীন আওয়ামী লীগের দলীয় প্রার্থী হিসেবে সাবেক মেয়র ডা. সেলিনা হায়াৎ আইভী ও বিএনপি থেকে অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন প্রতিদ্বন্দ্বিতা করেন।

নাসিকে মোট ভোটার ছিলেন ৪ লাখ ৭৪ হাজার ৯৩১ জন। ২৭ ওয়ার্ডে ২৭ কাউন্সিলর পদে প্রার্থী ছিলেন ১৫৬ জন। সংরক্ষিত নারী কাউন্সিলরের ৯টি পদে ৩৮ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেন।

প্রাথমিক ফলাফলে এগিয়ে আইভী

সোনালীনিউজ/এমএন

Wordbridge School
Link copied!