• ঢাকা
  • শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ১৩ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

নতুন প্রেমে মজেছেন তিশা


বিনোদন প্রতিবেদক আগস্ট ২৩, ২০১৯, ০২:৫৪ পিএম
নতুন প্রেমে মজেছেন তিশা

ঢাকা : এ সময়ের জনপ্রিয় অভিনেত্রী তানজিন তিশা। নিজের অভিনয় দিয়ে অল্প সময়েই মিডিয়ায় নিজের জায়গা করে নিয়েছেন তিনি। তবে মিডিয়ায় আসার পরেই এ অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শুরু হয়। শুরুতে জনপ্রিয় সংগীতশিল্পী হাবিবের সঙ্গে প্রেম করছেন তিশা এমন গুঞ্জন রটে। একটি মিউজিক ভিডিওর কাজের কারণে কাছাকাছি আসেন দুজন। এরপর প্রেম।

অভিনেত্রীর এমন গুঞ্জনের বাতাস বইছিল বহুদিন। এরপর তার নাম জড়ায় অভিনেতা আফরান নিশোর সঙ্গে। নিশো-তিশার প্রেমের গুঞ্জনের বাতাস নাটকপাড়ায় বেশ জোরেশোরেই বইছিল। তবে সে বাতাসে এখন অনেকটাই দমে গেছে।

তবে প্রেমের গুঞ্জনের বিষয়টি যেন পিছুই ছাড়ছে না তানজিন তিশার। নতুন করে আবার গুঞ্জন উঠেছে অভিনেত্রীর নয়া প্রেমের। জাবিন ইকবাল জাহিন নামে এক ফ্যাশন ডিজাইনারের সঙ্গে নাকি তিনি এখন প্রেম করছেন। জাহিন ও তিশার সোশ্যাল অ্যাকাউন্টে সেই আভাসই পাওয়া যায়।

জানা যায়, এক শোতে জাহিনের সঙ্গে পরিচয় হয় তিশার। এই সম্পর্কের বিষয়টি নাকি দুজনের পরিবারও জানে। বর্তমানে তিশা ও জাহিন ঈদের ছুটি কাটাচ্ছেন অস্ট্রেলিয়ায়। সেখানকার বেশ কয়েকটি ছবি ফেসবুকে পোস্ট করেছেন তারা।

বর্তমানে নাটক নিয়ে ব্যস্ত তানজিন তিশা। ছোটপর্দায় দিন দিন অপরিহার্য হয়ে উঠছেন তিনি। এরই মধ্যে এই গণ্ডি পেরিয়ে বড়পর্দায় অভিষেক ঘটেছে তানজিন তিশার। এর আগে ২০১৫ সালে ঢাকা ও কলকাতা মিলিয়ে শেষ হয় বিশ্বকবি রবীন্দ্রনাথ ঠাকুরের ‘দুই বোন’ উপন্যাস অবলম্বনে ‘তুমি রবে নীরবে’ চলচ্চিত্রের কাজ। ছবিটি মুক্তি পায় ২০১৭ সালের ৫ মে। মাহবুবা ইসলাম সুমীর পরিচালনায় এই চলচ্চিত্রে ছোট বোনের ভূমিকায় অভিনয় করেছেন তানজিন তিশা। ছবিটি মুক্তির সময় আপত্তি তোলেন তিশা। তিনি দাবি করেন, টেলিছবি জেনেই এতে অভিনয় করেছিলেন তিনি। সেই সিনেমাটিই আবার প্র্রচার হলো চ্যানেল আইতে। ছবিতে তানজিন তিশার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ।

আপাতত ঈদের ছুটির পর আবার নাটক নিয়ে ব্যস্ত হয়ে পড়বেন এ অভিনেত্রী। নাটকে অভিনয় প্রসঙ্গে তানজিন তিশা বলেন, ‘সারা বছরই আমি একক নাটক নিয়ে ব্যস্ত থাকি। ভালো গল্প ও ভালো নির্মাতার নাটক পেলে সেই সুযোগ কোনো সময়ই হাতছাড়া করি না। এখনই তো পরিশ্রম করে নিজেকে শক্ত একটা জায়গায় দাঁড় করানোর সময়। সে জন্য নিজের ব্যক্তিগত অনেক কাজ ফেলেও শুটিং করতে হয়।’

মডেলিং দিয়ে শুরু তানজিন তিশার মিডিয়া ক্যারিয়ার। প্রথমেই অমিতাভ রেজার নির্দেশনায় ‘রবি’র বিজ্ঞাপনে কাজ করে বাজিমাত করেন তিনি। এটিই ছিল তার টার্নিং পয়েন্ট। এরপর তাকে আর পেছনে ফিরে তাকাতে হয়নি। নামিদামি পণ্যের মডেল হয়ে নিজেকে একটা পোক্ত অবস্থানে দাঁড় করিয়ে শুরু করেন নাটক ও টেলিছবির কাজ। ইউটার্ন, আপন কথা, ময়না টিয়া, সোনালি রোদ্দুর, এই শহরে মেয়েরা একা, অচেনা বন্ধু নাটকে অভিনয় করে নিজের জাত চিনিয়েছেন তানজিন তিশা।

সারা বছর তিশাকে একক নাটকেই বেশি দেখা যায়। ভালো গল্প ও নির্মাতা পেলে মাঝেমধ্যে ধারাবাহিকেও অভিনয় করেন তিনি। নাটকের পাশাপাশি মিউজিক ভিডিওর কল্যাণে আরো লাইম লাইটে আসেন তিনি। জনপ্রিয় কণ্ঠশিল্পী ইমরানের ‘বলতে বলতে চলতে চলতে’ গানের মডেল হয়ে হইচই ফেলে দেন। এরই ধারাবাহিকতায় বেশ কয়েকটি গানের মডেল হিসেবে তাকে দেখা যায়।

সোনালীনিউজ/এমটিআই

Side banner