• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

২ সপ্তাহে ১৫ কেজি ওজন কমাতে হবে অপু বিশ্বাসকে


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৩, ২০২০, ০৮:০৭ পিএম
২ সপ্তাহে ১৫ কেজি ওজন কমাতে হবে অপু বিশ্বাসকে

ঢাকা: গত আগস্টে মোস্তাফিজুর রহমান মানিক পরিচালিত সরকারি অনুদানের ছবি ‘আশীর্বাদ’-এর জন্য চুক্তিবদ্ধ হয়েছিলেন অপু বিশ্বাস। তবে এর একদিন পরই ছবি থেকে নিজেকে সরিয়ে নেন। কারণ হিসেবে জানান, করোনা পরিস্থিতি।

এবার রোববার (১৩ সেপ্টেম্বর) নতুন করে আরেকটি ছবির জন্য চুক্তিবদ্ধ হলেন এই তারকা। ছবির নাম ‘ছায়াবৃক্ষ’। মজার বিষয় হলো, এটিও অনুদানের ছবি। আর এটির জন্য অপুকে বেশ ঘাম ঝরাতে হবে। কমাতে হবে কমপক্ষে ১৫ কেজি ওজন। হাতে সময় মাত্র ১৫ দিন। বিষয়টি জানালেন পরিচালক বন্ধন বিশ্বাস।

তিনি বলেন, ‌‘চরিত্রের প্রয়োজনে এখানে অপু বিশ্বাসকে কম করে ১৫ কেজি ওজন কমাতে হবে। তিনি তাই করবেন বলে আশ্বাস দিয়েছেন।’

এদিকে আজ (১৩ সেপ্টেম্বর) রাজধানীর একটি রেস্তোরাঁয় এই সিনেমায় আনুষ্ঠানিকভাবে চুক্তিবদ্ধ হন অপু। এসময় উপস্থিত ছিলেন চলচ্চিত্র প্রযোজক সমিতির সভাপতি খোরশেদ আলম খসরু, পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, ছবির নায়ক নিরব হোসেনসহ সিনেমাটির প্রযোজক ও পরিচালক।

অপু বলেন, ‘সিনেমার গল্প চা শ্রমিকদের নিয়ে। তাদের জীবনের সুখ, দুঃখ, হাসি, কান্না থাকছে এতে। গল্পটি যে কারোরই ভালো লাগবে। আমার খুব পছন্দ হয়েছে। আশা করি, আগামী মাসে শুটিংয়ে ফিরতে পারব।’

২০১৯-২০ অর্থবছরে পূর্ণদৈর্ঘ্য বিভাগে ৫০ লাখ টাকা অনুদান পায় ‘ছায়াবৃক্ষ’ সিনেমা। ছবিটির অপর প্রযোজক অনুপম কুমার বড়ুয়া। সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন তানভীর আহমেদ সিডনি। সংগীত পরিচালনায় আছেন ইমন সাহা।

জানা যায়, ১ অক্টোবর থেকে চট্টগ্রামে ‘ছায়াবৃক্ষ’ ছবির শুটিং হবে। পুরো কাজ হবে সেখানকার একটি চা বাগানে।

সোনালীনিউজ/এইচএন

Sonali IT Pharmacy Managment System