• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

যে কারণে ভাঙল মুনমুনের সংসার


বিনোদন প্রতিবেদক সেপ্টেম্বর ১৬, ২০২০, ০৩:৩৬ পিএম
যে কারণে ভাঙল মুনমুনের সংসার

ঢাকা : মুনমুনের দ্বিতীয় সংসারও ভেঙে গেল। সম্প্রতি এ নায়িকা স্বামী মডেল, অভিনেতা ও প্রযোজক মোশাররফের ঠিকানায় বিচ্ছেদ চেয়ে চিঠি পাঠিয়েছেন।

বিচ্ছেদ প্রসঙ্গে মুখ খুলেছেন মুনমুন। তিনি সংবাদমাধ্যমকে বলেন, লকডাউনে আমার হাতের টাকা শেষ হয়ে যায়। দুই সন্তানকে নিয়ে সংসার আমাকেই চালাতে হতো। অনেক দিন ধরেই মোশাররফকে বলছিলাম সিনেমা বানানোর জন্য টাকা খরচ না করে ব্যবসা শুরু করার। কিন্তু সে শোনেনি। সংসারের খরচও দিচ্ছিল না। উপায় না  দেখে স্টেজ ও যাত্রায় নাচ শুরু করি। কিন্তু শেষ পর্যন্ত মনে হলো আর হবে না। এ কারণেই বিচ্ছেদে যেতে হলো বাধ্য হয়ে।

জানা যায়, ‘পাগল প্রেমিক’ নামের একটি ছবিকে ঘিরে এই জটিলতা। মুনমুন বলেন, ছবিটি নিয়েই আমাদের মধ্যে মানসিক দ্বন্দ্ব তৈরি হয়। অনেক টাকা বিনিয়োগ করেও সে ছবিটি নিয়ে এগোতে পারছিল না। তাকে বলেছিলাম, ছবির চিন্তা বাদ দিয়ে ব্যবসায় মনোযোগ দিতে। কিন্তু সে  শোনেনি। তখন আমার কাছে মনে হল আমি আর পরলাম না।

তবে মুনমুনের বিচ্ছেদের চিঠি পেয়ে বিস্মিত হয়েছেন বলে জানান মোশাররফ।

২০০৩ সালে সিলেটের এক ব্যবসায়ীকে বিয়ে করে যুক্তরাজ্যে চলে যান মুনমুন। ২০০৬ সালে বিচ্ছেদের পর দেশে ফিরে আসেন। এর পর যাত্রায় অভিনয় করতে গিয়ে পরিচয় মোশাররফের সঙ্গে। ২০০৯ সালে তারা বিয়ে করেন। তাদের সালমান ও যশ নামে দুই ছেলে রয়েছে।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!