• ঢাকা
  • মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০, ১২ কার্তিক ১৪২৭
Sonalinews.com

শাহরুখের ছবিতে তাপসী পান্নু


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ১৭, ২০২০, ১২:৩৯ পিএম শাহরুখের ছবিতে তাপসী পান্নু

ঢাকা : অনেক দিন ধরে বলিউডে অনুপস্থিত শাহরুখ খান। সম্প্রতি খবর রটে রাজকুমার হিরানির পরবর্তী ছবিতে অভিনয় করছেন শাহরুখ খান।

টাইমস অব ইন্ডিয়া বলছে, শোনা যাচ্ছে শাহরুখের নতুন সিনেমায় নায়িকা হিসেবে দেখা মিলবে তাপসী পান্নুর। পর্দায় যখনই তাপসী আসেন, তখনই ঝড় তোলেন। শাবানা, বেবি, পিঙ্ক, সান্ড কি আঁখ, মুল্ক, বদলাসহ আরো অনেক ছবিতে তার দাপুটে অভিনয় দর্শক মহলে প্রশংসিত হয়েছে।

এর আগে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ এন্টারটেনমেন্টের ‘বদলা’ ছবিতে অভিনয় করেছিলেন তাপসী। অবশ্য শাহরুখের বিপরীতে কখনোই অভিনয়ের সুযোগ মেলেনি ‘থাপ্পড়’-খ্যাত এই তারকার। সে দিক দিয়ে এই প্রথম দুজন একসঙ্গে কাজ করবেন। এ বিষয়ে পরিচালক বা অভিনেতাদের পক্ষ থেকে এখনো কোনো ঘোষণা করা হয়নি। এদিকে শাহরুখের পরবর্তী ছবির নাম কী এ বিষয়ে কোনো তথ্য মেলেনি।

সম্প্রতি ফিল্ম ইন্ডাস্ট্রিকে কলঙ্কিত করার প্রতিবাদে, রাজ্যসভায় জয়া বচ্চন ক্ষোভ প্রকাশ করলে তার পক্ষে টুইট করেন তাপসী। অভিনেত্রী বরাবরই সরব নিজের মতামত নিয়ে। এবার জয়াকে সাপোর্ট করে তাপসী পোস্ট করেন, ‘ইন্ডাস্ট্রি থেকে আবার একজন মহিলাই মুখ খুললেন।’

তাপসী পান্নুর ক্যারিয়ার শুরু দক্ষিণী সিনেমায় নায়িকা হিসেবে। সেখানে তো সফলই। বলিউডে পা দেওয়ার পর একের পর এক হিট ছবিতে তার অভিনয় দর্শকদের মন কেড়েছে। ‘পিঙ্ক’, ‘বেবি’, ‘মিশন মঙ্গল’র মতো একাধিক জনপ্রিয় সিনেমায় দেখা গেছে তাকে।

বলিউডের ব্যতিক্রমী অভিনেত্রী তাপসী পান্নু। বছরের শুরুতে ছবি ‘থাপ্পড়’-এর ট্রেলারে সবাইকে চমক দিয়েছেন এ তারকা। ছবিটি মুক্তি পাওয়ার পর সবাই তাপসীর প্রশংসা করছেন। এই ছবিতেও তাপসী এক প্রতিবাদী নারীর ভূমিকায় অভিনয় করেছেন।

তাপসী পান্নু বিভিন্ন সময়ে ইন্ডাস্ট্রির নানা অসংগতি নিয়ে সোশ্যাল মিডিয়ায় নিজের মতামত শেয়ার করেন ‘পিঙ্ক’ খ্যাত এই চিত্রতারকা।

সম্প্রতি স্বজনপ্রীতি নিয়ে সরব হয়েছিলেন তাপসী পান্নু। তিনি বলেন, বহিরাগতরা বরবারই উপেক্ষিত। শুধুমাত্র সে কারণেই তার হাত থেকে বেশ কিছু সিনেমা হাতছাড়া হয়ে গিয়েছিল।

অভিনেত্রীর এমন মন্তব্য প্রকাশ্যে আসতেই তাকে কটাক্ষ করতে ভোলেননি বলিউড কুইন কঙ্গনা রানাউত। তিনি বলেন, ‘আমি যে গাছ লাগিয়েছিলাম, সেই গাছেরই ফল খাচ্ছ তুমি তাপসী। তোমার লজ্জাবোধ থাকা উচিত।’ কঙ্গনার দাবি, তাপসী তার বিরুদ্ধে দলবাজি শুরু করেছেন। এমনকি মুভি মাফিয়াদের ‘গুড বুকে’ থেকে ভালো সিনেমা হাতিয়ে নিচ্ছে তিনি।

শুরু থেকে মুখে কুলুপ এঁটে থাকলেও, এদিন কারও না উল্লেখ না করেই ক্ষোভ উগড়ে দিয়েছেন তাপসী। নিজের টুইটারে লিখেছেন, ‘অসুখী মানুষদের মতো ব্যবহার কোরো না। বরং তাদের থেকে শিক্ষা নাও কী রকম আচরণ করা উচিত নয়?’

অন্য এক টুইট বার্তায় তিনি লিখেছেন, অসুখী মানুষেরা নিজেদের সঙ্গে অন্যকেও নিচে নামিয়ে নিয়ে যান। কীভাবে যেন ইতিবাচকতার মধ্যেও তারা নেতিবাচকতা খুঁজে পান। আপনি কিন্তু তার সঙ্গে খারাপ ব্যবহার করবেন না। উপরন্তু তাদের মানসিক বিকাশের জন্য প্রার্থনা করুন।

এদিকে তাপসী পান্নু কারও নাম প্রকাশ্যে না আনলেও, তিনি যে কঙ্গনাকে পাল্টা উত্তর দিয়েছেন এমনটা অনেকে ধরেই নিয়েছেন। দীর্ঘদিন ধরেই তাদের দুজনের মধ্যে শীতল যুদ্ধ চলছে। যদিও এই প্রথমবার ইঙ্গিতপূর্ণ স্ট্যাটাস দিলেন ‘থাপ্পড়’ অভিনেত্রী।

সম্প্রতি একটি সংবাদমাধ্যমের মুখোমুখি হন তাপসী। সেখানে তিনি বলেন, বিয়ে তখনই করবেন, যখন তার মনে হবে জীবনে এবার সন্তানের প্রয়োজন। অর্থাৎ পরিবারে ছোট কারও উপস্থিতি অনুভব করার প্রয়োজন মনে করলেই বিয়ের পিঁড়িতে চটপট বসে পড়বেন বলে জানান বলিউডের এই প্রথম সারির অভিনেত্রী।

সোনালীনিউজ/এমটিআই

 

Side banner