• ঢাকা
  • শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ১৪ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

পরিচালকের কুপ্রস্তাবে প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন নায়িকা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ২০, ২০২০, ০৭:০৯ পিএম
পরিচালকের কুপ্রস্তাবে প্রধানমন্ত্রীর সাহায্য চাইলেন নায়িকা

ঢাকা: বিশ্ব শোবিজ অঙ্গনে চলছে মিটু আন্দোলনের ঝড়। ভারতেও অনেক স্বনামধন্য ব্যক্তিদের বিরুদ্ধে এই অভিযোগ উঠেছে। শক্তিমান অভিনেতা অমিতাভ বচ্চনসহ অনেক তারকার নামে অভিযোগ এসেছে বিভিন্ন নারীদের কাছ থেকে।

এবার মিটু অভিযোগে বিদ্ধ বলিউডের নামি নির্মাতা অনুরাগ কাশ্যপ। বাঙালি অভিনেত্রীর বিস্ফোরক দাবিতে তুলকালাম শুরু হয়েছে হিন্দি সিনেমার আঙিনায়। অভিনেত্রী অনুরাগের বিরুদ্ধে অভিযোগ এনে তার প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সাহায্যও চেয়েছেন বিষয়টির ব্যাপারে সঠিক পদক্ষেপের জন্য।

টেলিভিশন ধারাবাহিক ‘সাথ নিভানা সাথিয়া’-তে অভিনয় করে জনপ্রিয়তা পেয়েছেন পায়েল। ‘পটেল কি পঞ্জাবি শাদি’ নামক বলিউড ছবিতেও কাজ করেছেন বাঙালি এই অভিনেত্রী। পরিচালক অনুরাগ কাশ্যপের বিরুদ্ধে যৌন হেনস্থার অভিযোগ তুললেন তিনি। পায়েলের এই বিস্ফোরক মন্তব্যে ইতোমধ্যেই শোরগোল পড়েছে নেটপাড়ায়।

শনিবার একটি ট্যুইটে তিনি লিখেছেন, ‘খুব বাজেভাবে অনুরাগ কাশ্যপ আমাকে জোর করেছিলেন। পিএমও ইন্ডিয়া নরেন্দ্র মোদীজি এর বিরুদ্ধে পদক্ষেপ করুন এবং দেশকে দেখান যে এমন একজন সৃজনশীল মানুষ আসলে কতটা শয়তান। আমি জানি এর পর আমার নিরাপত্তায় টান পড়বে। দয়া করে সাহায্য করুন।’

তিনি আরও বলেন, ‘অনুরাগ আমায় বলেন, প্রত্যেক অভিনেত্রীরই আমার সঙ্গে শারীরিক সম্পর্ক রয়েছে। বিষয়টি খুবই সাধারণ। সেই সকল অভিনেত্রীদের ফোন করলেই তারা ছুটে চলে আসবে। আমি যখন ওকে বলি আমি স্বাচ্ছন্দ নই, তবুও উনি আমায় বলেন, শারীরিক সম্পর্ক রাখলে গ্ল্যামারের দুনিয়ায় আমার নাম হবে।’

এই অভিযোগ সোশ্যাল মিডিয়ায় পোস্ট করার পরই জাতীয় মহিলা কমিশনের চেয়ারপার্সন রেখা শর্মা ট্যুইট করেছেন। সেখানে পায়েল ঘোষের ট্যুইটকে রেখে তাকে বিস্তারিত অভিযোগ জানানোর আবেদন করেছেন তিনি। একইসঙ্গে জাতীয় মহিলা কমিশনকে পদক্ষের করার কথাও বলেছেন।

এরই মধ্যে এই ট্যুইটকে হাতিয়ার করে ফের একবার অনুরাগ কাশ্যপকে আক্রমণ করেছেন কঙ্গনা রানাওয়াত। আসরে নেমে পড়েছেন তিনি। দীর্ঘদিন ধরেই তার ও অনুরাগের ট্যুইটারে বাগযুদ্ধ চলছে। এদিন পায়েলের অভিযোগটি পোস্ট করে কঙ্গনা লিখেছেন, ‘প্রতিটা স্বর গুরুত্বপূর্ণ।’ অনুরাগ কাশ্যপকে গ্রেফতার করা হোক বলেও দাবি করেন তিনি।

সোনালীনিউজ/এইচএন

Side banner