• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ডিপজলের ছেলের হলুদ অনুষ্ঠান রঙিন হলেন তারকারা


বিনোদন ডেস্ক সেপ্টেম্বর ৩০, ২০২০, ০৯:০৮ পিএম
ডিপজলের ছেলের হলুদ অনুষ্ঠান রঙিন হলেন তারকারা

ছবি: সংগৃহীত

ঢাকা: ঢাকাই চলচ্চিত্রের জনপ্রিয় অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। চলচ্চিত্রের পর্দায় এ অভিনেতাকে নেতিবাচক ও ইতিবাচক দুই চরিত্রেই দেখা গেছে। তবে খল অভিনেতা হিসেবেই অধিক পরিচিত তিনি। গতকাল ছিল তার বড় ছেলের গায়ে হলুদ অনুষ্ঠান। এতে হাজির হন চলচ্চিত্র অঙ্গনের শিল্পীরা। 

হলুদ সন্ধ্যায় উপস্থিত ছিলেন- গুণী নৃত্যপরিচালক মাসুম বাবুল, খ্যাতিমান অভিনেত্রী অঞ্জনা সুলতানা, অরুনা বিশ্বাস, অভিনেতা জ্যাকি আলমগীর, শুব্রত, জায়েদ খান, আলেকজান্ডার বোঁ, মারুফ আকিব, ইমন, জয় চৌধুরী, কন্ঠশিল্পী প্রতিক হাসানসহ অনেকে। অনুষ্ঠানে তারা রঙ মেখে আনন্দ করেন।  

ডিপজল তার ছেলের বিয়ে উপলক্ষ পুত্রবধূকে অর্ধকোটি টাকার ফার্নিচার উপহার দিয়েছেন। শনিবার (২৬ সেপ্টেম্বর) রাজধানীর একটি ফার্নিচারের দোকান থেকে অর্ধকোটি টাকার ফার্নিচার ক্রয় করেন বলে জানান ডিপজলের ঘনিষ্ঠজন জাকির হোসেন। বুধবার (৩০ সেপ্টেম্বর) ডিপজলের ছেলের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হবে। ধুমধাম করে বিয়ের অনুষ্ঠান হওয়ার কথা থাকলেও করোনার কারণে শুধু পরিবারের লোকজন নিয়ে বিয়ের অনুষ্ঠান শেষ করবেন।

ডিপজল বলেন, ‘ইচ্ছে ছিল পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধু-বান্ধব ও এলাকার লোকজন নিয়ে বড় করে অনুষ্ঠান করার। কিন্তু করোনার কারণে তা আর হচ্ছে না। পরিবারের লোকজন নিয়ে এখন অনুষ্ঠান করছি।’

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!