• ঢাকা
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ১০ কার্তিক ১৪২৭
Sonalinews.com

বিয়ে না হওয়ার কষ্টে পপি


বিনোদন প্রতিবেদক অক্টোবর ১০, ২০২০, ০৩:১৫ পিএম বিয়ে না হওয়ার কষ্টে পপি

ঢাকা :‘বস্তির রানী সুরিয়া’ খ্যাত এক সময়ের ঢাকাই চলচ্চিত্রের দাপুটে অভিনেত্রী সাদিকা পারভীন পপি। প্রায় দুই যুগের ক্যারিয়ারে অসংখ্য সুপার-ডুপারহিট ছবি  উপহার দিয়েছেন তিনি। পেয়েছেন একাধিকবার জাতীয় চলচ্চিত্র পুরস্কার। তবে জনপ্রিয়তার শীর্ষে থাকা এ নায়িকা এখনও বিয়ে করেননি। যদিও তার প্রেম-বিয়ে নিয়ে বহু গুঞ্জন শোবিজ অঙ্গনে উঠে এসেছে।

সম্প্রতি সময়ে এন্টারটেইনমেন্টের কাছে একান্ত সাক্ষাৎকারে ব্যক্তি জীবন নিয়ে খোলামেলা কথা বলেছেন এ অভিনেত্রী।

পপি বলেন, দেখতে দেখতে অনেক সময় চলে গেল। চলচ্চিত্র ক্যারিয়ারে অনেক নাম কামিয়েছি। দর্শকরা আমাকে ভালোবাসেন। তাদের ভালোবাসায় আমি ‘চিত্রনায়িকা পপি’ হয়েছি। তবে চলচ্চিত্রের বাইরেও আমার একটা পরিবার আছে। সেই পরিবারের বাবা-মা ভাইবোন রয়েছে। কিন্তু এর বাইরেও নিজের জীবন বলে একটা কথা আছে। আমিও কাউকে নিয়ে জীবন শুরু করতে চাই। তবে মনের মতো মানুষ আর যোগ্য ব্যক্তি না পাওয়ার কারণে এখনো বিয়ে করা হয়ে ওঠেনি।

উল্লেখ্য, ১৯৯৭ সালে মনতাজুর রহমান আকবর পরিচালিত ‘কুলি’ ছবিতে অভিনয়ের মধ্যদিয়ে চলচ্চিত্রে আবির্ভূত হন পপি। বাংলা চলচ্চিত্রের ইতিহাসে অন্যতম আবেদনময়ী এই অভিনেত্রী তার প্রায় দুই যুগের কেরিয়ারে ‘মেঘের কোলে রোদ’, ‘কি যাদু করিলা’ এবং ‘গঙ্গাযাত্রা’ ছবি তিনটিতে অভিনয়ের জন্য শ্রেষ্ঠ অভিনেত্রী বিভাগে তিনটি জাতীয় চলচ্চিত্র পুরস্কার অর্জন করেছেন।

সোনালীনিউজ/এমটিআই

Side banner