• ঢাকা
  • রবিবার, ২৫ অক্টোবর, ২০২০, ১০ কার্তিক ১৪২৭
Sonalinews.com

মিথিলার ধারণা আমি ওকে চালনা করি: সৃজিত


বিনোদন ডেস্ক অক্টোবর ১৫, ২০২০, ০২:৫৪ পিএম মিথিলার ধারণা আমি ওকে চালনা করি: সৃজিত

ঢাকা: বাংলাদেশের আলোচিত অভিনেত্রী রাফিয়াত রশীদ মিথিলা ও কলকাতার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জির বিয়ের এক বছর পূর্ণ হতে চলল। এর মধ্যে তাদের দেখা-সাক্ষাৎ কম। দুজনই দুজনের কাজ নিয়ে ব্যস্ত। মিথিলা নাটক ও উপস্থাপনা নিয়ে ঢাকায় ব্যস্ত। আর সৃজিত কলকতায় ব্যস্ত সময় পার করছেন ছবি নির্মাণ নিয়ে। এর ফাঁকেই দুজন দেখা-সাক্ষাৎ করেন।

এদিকে নির্মাতা হিসেবে সৃজিত মুখার্জির ১০ বছর পূর্ণ হয়েছে বুধবার। নিজের নির্মাতা ক্যারিয়ারের ১০ বছর পূর্তিতে সবার প্রতি কৃতজ্ঞতা জানিয়েছেন মিথিলার স্বামী। ২০১০ সালের আজকের দিনে মুক্তি পেয়েছিল তার আলোচিত সিনেমা ‘অটোগ্রাফ’।

এমন দিনে সৃজিত মুখোমুখি হয়েছিলেন আনন্দবাজার পত্রিকার। সেখানে সৃজিত জানিয়েছেন, তার সিনেমা না চললে তিনি হতেন ক্রীড়া সাংবাদিক।

সাক্ষাৎকারে সৃজিতের কাছে প্রশ্ন রাখা হয়েছিল, মিথিলা নাকি সৃজিত কে কাকে চালান? এমন প্রশ্নে সৃজিতের সাফ উত্তর , ‘একদম নয়। মিথিলার ধারণা আমি ওকে চালনা করি! আসলে কেউ কাউকেই চালনা করে না। যে যার কাজ নিয়ে থাকি আমরা। একসঙ্গে থাকছি কম। কাজের জন্য বাইরে যেতে হচ্ছে।’

ঢাকার অভিনেত্রীকে কবে স্বামীর সিনেমায় দেখা যাবে— এমন প্রশ্ন করা হয় সৃজিতকে। উত্তরে সৃজিত বলেন, মিথিলা সুঅভিনেত্রী। আমার ছবিতে মনের মতো চরিত্র পেলেই ওকে কাস্ট করব।’

১০ বছরের ক্যারিয়ারে সৃজিত মুখার্জি ১৮টি সিনেমা আর ১৭৭টি পুরস্কার পেয়েছেন। তবে এই ১০ বছরে তার রাগ ও অস্থিরতা অনেক কমে গেছে। সংসারী হয়েছেন এবং দায়িত্ব নিতে শিখেছেন বলে মনে করেন সৃজিত।

গত বছর বহু আলোচনার পর ৬ ডিসেম্বর বিবাহবন্ধনে আবদ্ধ হন সৃজিত-মিথিলা। এর পর মধুচন্দ্রিমা সেরেছেন সুইজারল্যান্ডে। চলতি বছরের ২৯ ফেব্রুয়ারি সেরেছেন বিয়ের আনুষ্ঠানিকতা। করোনার বাধা মাড়িয়ে ১৫ আগস্ট বিশেষ অনুমতি নিয়ে সড়কপথে শ্বশুরবাড়ি গিয়েছিলেন মিথিলা।

সোনালীনিউজ/টিআই

Side banner