• ঢাকা
  • শুক্রবার, ১৯ এপ্রিল, ২০২৪, ৬ বৈশাখ ১৪৩১

নতুন বসন্তে মাহির পাগলামো


বিনোদন ডেস্ক অক্টোবর ২৮, ২০২০, ০১:৪২ পিএম
নতুন বসন্তে মাহির পাগলামো

ঢাকা : ঢাকাই সিনেমার অগ্নিকন্যা খ্যাত আলোচিত অভিনেত্রী মাহিয়া মাহি। দর্শকনন্দিত এই নায়িকার ২৭তম জন্মদিন মঙ্গলবার (২৭ অক্টোবর)। ১৯৯৩ সালের ২৭ অক্টোবর রাজশাহীতে জন্মগ্রহণ করেন তিনি। এবার ২৮ বছরে পা দিয়েছেন এ তারকা।

মাহি মানেই একটু পাগলামি। তাই নিজের ২৭তম জন্মদিনে দেখালেন আরেকটু উন্মাদনা। বিশেষ এই দিনটিতে রাস্তায় কেক কেটে চমক দেখালেন ‘ভালোবাসার রঙ’খ্যাত এই নায়িকা। তাও আবার সংস্কার হতে যাওয়া মহাসড়কের মাঝখানে।

আর কেক কাটার সেই ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে নিজেই শেয়ার করলেন নায়িকা। ছবিতে দেখা যাচ্ছে, মাহি ও তার বন্ধুরা একটি ধুলা-ময়লাওয়ালা রাস্তায় নেমে পড়েছেন। শুধু তা-ই নয়, তাদের হাতে কেক। পলিথিনের চাকু নিয়ে মাহি নিজেও কেক কাটতে প্রস্তুত, কেক কাটছেন।  

এদিকে, জীবনের বিশেষ এই দিনটিতে ভক্ত, বন্ধু-স্বজনদের শুভেচ্ছায় ভাসছেন তিনি।

উল্লেখ্য, মাহির পরিবারিক নাম শারমিন আক্তার নিপা। সিনেমায় তিনি মাহিয়া মাহি নামেই জনপ্রিয়। তার পিতার নাম আবু বকর ও মায়ের নাম দিলারা ইয়াসমিন।

মাহি ঢাকার উত্তরা হাইস্কুল থেকে মাধ্যমিক ও ঢাকা সিটি কলেজ থেকে উচ্চ মাধ্যমিক সম্পন্ন করেন। এর পর তিনি শান্ত-মারিয়াম ইউনিভার্সিটি অব ক্রিয়েটিভ টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ের ওপর পড়াশোনা করেন।

২০১২ সালে সিনেমায় পথচলা শুরু করে এখন পর্যন্ত বহু ব্যবসা সফল সিনেমা তিনি উপহার দিয়েছেন। মাহি কাজ করেছেন ‘দবির সাহেবের সংসার’, ‘পোড়ামন’, ‘অন্যরকম ভালোবাসা’, ‘ভালোবাসা আজকাল’, ‘তবুও ভালোবাসি’, ‘হানিমুন’, ‘অনেক সাধের ময়না’, ‘দেশা দ্য লিডার’, ‘অগ্নি’ ও ‘অগ্নি-২’, 'কৃষ্ণপক্ষ', 'জান্নাত'সহ একাধিক দর্শক নন্দিত সিনেমায়।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!