• ঢাকা
  • মঙ্গলবার, ০১ ডিসেম্বর, ২০২০, ১৭ অগ্রহায়ণ ১৪২৭
Sonalinews.com

সৃজিত ও মিথিলার বহুডোরে নবদম্পতি অর্ণব-সুনিধি


নিজস্ব প্রতিবেদক অক্টোবর ২৯, ২০২০, ১২:৫৮ পিএম
সৃজিত ও মিথিলার বহুডোরে নবদম্পতি অর্ণব-সুনিধি

সৃজিত-সুনিধি ও অর্ণব-মিথিলা-ছবি ফেসবুক থেকে নেয়া

ঢাকা : এতোদিনের চলা সব গুঞ্জনকে থামিয়ে দিলেন ‘তোমার জন্য’ খ্যাত দেশের জনপ্রিয় সংগীতশিল্পী শায়ান চৌধুরী অর্ণব। কলকাতার রবীন্দ্র সংগীতশিল্পী সুনিধি নায়েকের সঙ্গে প্রেমকে পরিণতি দিলেন তিনি।

বুধবার (২৮ অক্টোবর) সুনিধি নায়েকের সঙ্গে বিয়ের বন্ধনে আবদ্ধ হলেন অর্ণব। তাদের বিয়ের বিষয়টি নিশ্চিত করে কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জি নিজের সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট দেন। যা বুধবার সারাদিনের আলোচিত বিষয়ে পরিণত হয়।

সৃজিত একটি ছবি পোস্ট করেন, যেখানে মিথিলা ও তার মাঝে অর্ণব-সুনিধিকে দাঁড়িয়ে থাকতে দেখা গেছে। ছবির ক্যাপশনে সৃজিত লিখেছেন, ‘হারিয়ে গিয়েছো, এইতো জরুরি খবর। অভিনন্দন অর্ণব ও সুনিধি নায়েক।’ সেই পোস্ট শেয়ার করে সুনিধি ক্যাপশনে লিখেছেন, ‘অলরাইট’। 

এটি শায়ান চৌধুরী অর্ণবের দ্বিতীয় বিয়ে। এর আগে ২০০১ সালে কলকাতার কণ্ঠশিল্পী শাহানা বাজপেয়ীর সঙ্গে গাঁটছড়া বেঁধেছিলেন অর্ণব। সে সংসার টিকেছিল ৭ বছর। ২০০৮ সালে তাদের বিচ্ছেদ ঘটে। পরে শাহানা এক লন্ডনের নাগরিককে বিয়ে করেন। তবে এতদিন নতুন কোনো বন্ধনে আবদ্ধ হননি অর্ণব।

তবে শাহানার সঙ্গে বিচ্ছেদের পর সুনিধির প্রেমে মজেন অর্ণব। অর্ণবের সঙ্গে সবসময়ই বিভিন্ন গানের অনুষ্ঠান ও কনসার্টে দেখা গেছে সুনিধিকে। সুনিধির সঙ্গে কয়েকটি টিভি অনুষ্ঠানেও অংশ নিয়েছিলেন অর্ণব। ঢাকাতেও এ প্রেমযুগলকে একসঙ্গে গান করতে দেখা গেছে। এবার সুরসঙ্গীকে জীবনসঙ্গীতে রূপ দিলেন এই যুগল। 

জানা গেছে, ভারতের আসামের মেয়ে সুনিধি নায়েক বিশ্বভারতী বিশ্ববিদ্যালয় থেকে সংগীতে স্নাতকোত্তর পড়েছেন। বিশ্বভারতীতে আয়োজিত ‘রবি অ্যান্ড র‌্যাবি’ শীর্ষক এ অনুষ্ঠানে সুনিধির কণ্ঠে রবীন্দ্র সংগীত শুনে মুগ্ধ হয়েছিলেন অর্ণব। সেখান থেকে পরিচয়, এরপর তা প্রেমের সম্পর্কে রূপ নেয়। সেই প্রেম এবার বিয়েতে গড়াল।

সোনালীনিউজ/এএস

Sonali IT Pharmacy Managment System