• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

ফেইসবুক হ্যাক করে ডিভোর্সের ঘোষণা


বিনোদন প্রতিবেদক অক্টোবর ৩১, ২০২০, ০১:৫০ পিএম
ফেইসবুক হ্যাক করে ডিভোর্সের ঘোষণা

ঢাকা : ভক্ত-অনুরাগীরা তমা মির্জার এক ফেইসবুক পোস্ট দেখে শুক্রবার হতবাক হয়ে যান। সেখানে তিনি জানান, স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে গেছে। অথচ তারকা ও তার স্বামী হিশাম চিশতির গত কয়েক দিনের সোশ্যাল মিডিয়া হিস্ট্রি মানলে বিষয়টি একদম অবিশ্বাস্য।

পরে জানা গেল, তমা ও হিশামের ফেইসবুক অ্যাকাউন্ট হ্যাক করে ডিভোর্সের ঘোষণা দেওয়া হয়।

ছোট ওই বার্তায় লেখা হয়, ডিভোর্সড … আল হামদুলিল্লাহ।

এর কয়েক ঘণ্টা পর তমা জানান, তাদের ফেইসবুক হ্যাক হয়েছে। অ্যাকাউন্ট রিকভার করার পর নায়িকা একটি ঘোষণা দেন।

‘একটি বিশেষ ঘোষণা’ উল্লেখ করে জাতীয় চলচ্চিত্র পুরস্কার-জয়ী তমা মির্জা লেখেন, সবাই নিশ্চয় খুব অবাক হয়েছেন কাছাকাছি সময়ে আমার আর আমার হাজব্যান্ডের ফেইসবুক স্ট্যাটাস দেখে! হওয়ারই কথা! আমরাও দুজন খুব অবাক হয়েছি! পরে বুঝতে পারলাম, আদতে কোনো দুষ্কৃতকারী আমার অ্যাকাউন্টটি হ্যাক করেছেন!

আরও বলেন, আমার আর হিশামের ফেসবুক অ্যাকাউন্টের পাসওয়ার্ড এক হওয়াতে ঝামেলার মাত্রা আরও বেশি বেড়ে গিয়ে এই অনাকাঙ্ক্ষিত পর্যায়ে এসে পৌঁছেছে! যদিও হিশামের ফেইসবুক আইডি এখনো ফুললি রিকভার। তাই দয়া করে দুয়ে দুয়ে চার মিলাবেন না! যেই কাজটা করেছে সে খুবই ঠান্ডা মাথায় করেছে এবং অবশ্যই আমাদের ভালো চায় না।

এর পর ‘আমরা এক সাথে ভালো আছি’ উল্লেখ করে সবার কাছে দোয়া চান তমা।

গত বছর মে মাসে বিয়ের পিঁড়িতে বসেন তমা মির্জা ও বাংলাদেশি বংশোদ্ভূত কানাডীয় ব্যবসায়ী হিশাম চিশতি। গত ১১ অক্টোবর তারা দুবাই যান বেড়াতে। ওই ভ্রমণকে হানিমুন বলে উল্লেখ করেছিলেন তমা।

সোনালীনিউজ/এমটিআই

Wordbridge School
Link copied!