• ঢাকা
  • শনিবার, ২০ এপ্রিল, ২০২৪, ৭ বৈশাখ ১৪৩১

শাকিবের নতুন আইটেম গার্ল হৃদি শেখ


বিনোদন প্রতিনিধি নভেম্বর ১৬, ২০২০, ০৮:০৭ পিএম
শাকিবের নতুন আইটেম গার্ল হৃদি শেখ

ঢাকা: ঢাকার মেয়ে হৃদি শেখ। মনে-প্রাণে বাঙালি হলেও জন্ম এবং বেড়ে ওঠা রাশিয়াতে। সেখানেই কেটেছে তার শৈশব ও কৈশোর। বিদেশে বড় হলেও দেশীয় সংস্কৃতির প্রতি ছিল অগাধ ভালোবাসা ও টান। মৌ ও মুনমুন আহমেদের নাচের অসম্ভব ভক্ত তিনি। ছোটবেলা থেকে তাদের নাচ দেখে নৃত্যের শিক্ষা নিতে রাশিয়াতেই ভর্তি হন স্কুলে।

নাচের সেই শিক্ষা আর অভিজ্ঞতা কাজে লাগিয়ে ৪৫ হাজার প্রতিযোগীকে পেছনে ফেলে চ্যানেল আই সেরা নাচিয়ে সিজন থ্রি'র বিজয় মুকুট ছিনিয়ে নেন। এরপর তাকে দেখা গেছে মিউজিক ভিডিওসহ নানা রকম অনুষ্ঠানে নাচ করতে।

হৃদি শেখ এবার ঢাকাই সিনেমাতে কাজ করতে যাচ্ছেন। আর যাত্রাটা হচ্ছে তার ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খানের সঙ্গে।

অনন্য মামুন পরিচালিত শাকিবের 'নবাব এলএলবি' সিনেমায় আইটেম গার্ল হিসেবে দেখা যাবে তাকে। আজ সোমবার সন্ধ্যায় এ তথ্য নিশ্চিত করেছেন ছবির নির্মাতা। 'চিল করবো চিল' শিরোনামের গানে একসঙ্গে নাচতে দেখা যাবে শাকিব ও হৃদিকে।

এর আগে এ গানে নাচবেন বলে বিদ্যা সিনহা মিম, নুসরাত ফারিয়াসহ আরও বেশ কয়েকজনের নাম শোনা গিয়েছিলো। শেষ পর্যন্ত রুশ নাগরিক হৃদি শেখকেই বেছে নিলো 'নবাব এলএলবি' ছবির টিম। এক্ষেত্রে হৃদির নাচের দক্ষতাকেই প্রাধান্য দেয়া হয়েছে বলে জানান অনন্য মামুন।

তিনি বলেন, 'আগামী ১৮ নভেম্বর থেকে এফডিসিতে শুরু হবে 'নবাব এলএলবি' গানের শুটিং৷ এ গানে পারফর্ম করবেন হৃদি শেখ। শুটিংয়ের প্রস্তুতি চলছে।

প্রসঙ্গত, করোনাকালীন বিরতি কাটিয়ে 'নবাব এলএলবি' দিয়েই শুটিংয়ে ফিরেছেন শাকিব খান। এ সিনেমায় তাকে দেখা যাবে প্রতিবাদী এক উকিলের চরিত্রে৷ এখানে তার বিপরীতে আছেন মাহিয়া মাহি ও অর্চিতা স্পর্শিয়া।

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!