• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

অবশেষে ইনস্টাগ্রামে এলেন শাকিব খান


বিনোদন ডেস্ক নভেম্বর ২৩, ২০২০, ০৭:৩৬ পিএম
অবশেষে ইনস্টাগ্রামে এলেন শাকিব খান

ফাইল ছবি

ঢাকা : ঢাকাই সিনেমার শীর্ষ নায়ক শাকিব খান। এক যুগেরও বেশি সময় ধরে এককভাবে ঢালিউড রাজ করছেন তিনি।দেশের গণ্ডি পেরিয়ে কাজ করেছেন পশ্চিমবঙ্গের সিনেমাতেও। পেয়েছেন আকাশ ছোঁয়া সফলতাও। দুই বাংলায় সময়ের সঙ্গে পাল্লা দিয়ে বেড়েছে শাকিবের জনপ্রিয়তা। 

ফেসবুক, ইউটিউবের পর এবার সামাজিক যোগাযোগের অন্যতম জনপ্রিয় মাধ্যম ইনস্টাগ্রাম ব্যবহার শুরু করলেন দু’বাংলার ‘ভাইজান’-খ্যাত এই নায়ক।ভক্তদের সঙ্গে যোগাযোগের জন্যও তারকারা এসব মাধ্যম ব্যবহার করেন। তবে ঢালিউডের বেশিরভাগ তারকা ইনস্টাগ্রাম ব্যবহার করলেও ‘কিং খান’ এতদিন এটি ব্যবহার করেননি। সম্প্রতি তিনিও নাম লেখালেন ইনস্টাগ্রামের দুনিয়ায়।

শুক্রবার (২০ নভেম্বর) রাতে ইনস্টাগ্রামে অফিসিয়াল অ্যাকাউন্ট খুলেছেন শাকিব খান।আর ইনস্টাগ্রামে নিজের বেশকিছু ছবি শেয়ার করেছেন তিনি। 

শাকিব খান তার অফিসিয়াল ফেসবুক পেজ থেকে ইনস্টাগ্রাম অ্যাকাউন্টের লিংক শেয়ার করে, ক্যাপশনে লিখেছেন, ফলো মাই অফিসিয়াল ইনস্টাগ্রামে অ্যাকাউন্ট। ইনস্টাগ্রামে তার ফলোয়ারের সংখ্যা প্রায় চার হাজারে পৌঁছেছে।

একজন ভক্ত লিখেছেন,আপনাকে ইনস্টাগ্রামে দেখে অনেক খুশি লাগছে ভাইজান।’ আরেকজন লিখেছেন, ‘আপনাকে আমরা ভালোবাসি। আপনার অভিনয় আমাদের কাঁদায়, আনন্দ দেয় এবং গর্বিত যে আমাদের একজন শাকিব খান আছে।

উল্লেখ্য,শাকিব খান অভিনীত বহু আলোচিত সিনেমা ‘নবাব এল.এল.বি’। ছবিটির শুটিং শেষ বর্তমানে মুক্তির অপেক্ষায় রয়েছে।ছবিটি পরিচালনা করেছেন তরুণ নির্মাতা অনন্য মামুন এবং প্রযোজনা করেছেন সেলেব্রিটি প্রোডাকশন। এতে শাকিব ও মাহি অভিনয় করছেন আইনজীবীর চরিত্রে। আর অর্চিতা স্পর্শিয়া অভিনয় করছেন গুরুত্বপূর্ণ একটি চরিত্রে।

শাকিব খানের অফিসিয়াল ইনস্টাগ্রামে অ্যাকাউন্টের লিংক- প্রিয় নায়কের সকল আপডেট পেতে যুক্ত থাকুন এখানে-

https://instagram.com/shakibkhan.official?igshid=1cbpsk9vs2wle

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!