• ঢাকা
  • মঙ্গলবার, ১৯ জানুয়ারি, ২০২১, ৫ মাঘ ১৪২৭

ফুটবলকে সুন্দর করেছেন ম্যারাডোনা: শাহরুখ খান


বিনোদন ডেস্ক নভেম্বর ২৬, ২০২০, ০৬:৫৯ পিএম
ফুটবলকে সুন্দর করেছেন ম্যারাডোনা: শাহরুখ খান

ঢাকা: ফুটবল দুনিয়া আজ শোকাহত। না ফেরার দেশে চলে গেছেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি ম্যারাডোনা। যার নামেই মিশে আছে উত্তেজনা। কোটি কোটি মানুষের ভালোবাসা। ম্যারাডোনাকে হারিয়ে কাঁদছে তার ভক্তরা।

দল হিসেবে হয়তো আর্জেন্টিনার সাপোর্টার নন। কিন্তু সেই ফুটবলপ্রেমীও ম্যারাডোনার খেলায় মুগ্ধ হতেন, হয়েছেন। হতে থাকবেন চিরকাল। তারাও শোক প্রকাশ করছেন ফুটবল জাদুকরের বিদায়ে।

ম্যারাডোনাকে শ্রদ্ধা জানালেন বলিউড সুপারস্টার শাহরুখ খানও। তিনি তার এক পোস্টে বৃহস্পতিবার লিখেছেন, ‘দিয়েগো ম্যারাডোনা, তুমি ফুটবলকে আরও সুন্দর করে তুলেছ। তোমাকে খুব মিস করবো সবাই। এই পৃথিবীতে যেমন ছিলে তুমি তেমনি আনন্দময় স্বর্গেই থাকবে এই কামনা করি।’

প্রসঙ্গত, বুধবার (২৫ নভেম্বর) মাত্র ৬০ বছর বয়সেই পরপারে পাড়ি জমালেন আর্জেন্টাইন ফুটবল কিংবদন্তি দিয়েগো ম্যারাডোনা। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হলেন ফুটবলের রাজা। তার আইনজীবী খবরটি নিশ্চিত করেছে গণমাধ্যমকে।

এর আগে ৬০তম জন্মদিনের কয়েকদিন পরই মাথায় অস্ত্রোপচার হয় ম্যারাডোনার। এরপর হাসপাতাল থেকে ছাড়া পেলেও বাড়ি যাওয়া হয়নি এ ফুটবল কিংবদন্তির। মাত্রাতিরিক্ত মদ্যপান ছাড়ানোর জন্য তাকে রাখা হয় রিহ্যাব সেন্টারে। তারপর বাড়ি ফিরলেও না ফেরার দেশে চলে গেলেন ‘হ্যান্ড অব গড’র মালিক।

সোনালীনিউজ/টিআই