• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

স্বামীর সঙ্গে ‘আয়াতুল কুরসি’ পড়ছেন সানা খান, ভাইরাল ভিডিও


বিনোদন ডেস্ক ডিসেম্বর ১, ২০২০, ০৯:৫৫ এএম
স্বামীর সঙ্গে ‘আয়াতুল কুরসি’ পড়ছেন সানা খান, ভাইরাল ভিডিও

ঢাকা: ধর্মের পথে চলবেন বলে ঘোষণা দিয়ে বিনোদন দুনিয়া থেকে বিদায় নিয়েছেন ‘বিগ বস’খ্যাত সানা খান। সম্প্রতি তিনি আবারও আলোচনায় এসেছেন গুজরাটের এক মাওলানাকে বিয়ে করে। সেই মুফতি মাওলানার নাম আনাস সাঈদ। বিয়ের ছবি থেকে শুরু করে স্বামীর সঙ্গে যখন তিনি যা শেয়ার করছেন সবই ভাইরাল হচ্ছে। সব নিয়েই চলছে আলোচনা।

তার ভিড়ে এবার সানা একটি ভিডিও শেয়ার করেছেন। যেখানে তাকে দেখা গেল স্বামীর সঙ্গে ‘আয়াতুল কুরসি’ পড়ছেন। সেই ভিডিও প্রকাশ্যে আসতেই বেশ সাড়া পড়ে গেছে।

মাওলানা আনাসকে বিয়ের পর থেকে একের পর এক ছবি শেয়ার করছেন সানা। কখনও আনাস সাঈদের সঙ্গে কফি ডেটে যেতে দেখা যাচ্ছে সানাকে, আবার কখনও শাশুড়ি কীভাবে যত্ন করে তার জন্য বিরিয়ানি তৈরি করছেন সেই ভিডিও দেখাচ্ছেন সবাইকে।

এবার নতুন ভিডিওতে সানা দাবি করেন, বাড়ি থেকে বের হওয়ার আগে প্রার্থনা করলে সব বাজে নজর থেকে রক্ষা পাওয়া যায়। বিগ বসের প্রাক্তন প্রতিযোগীর সেই ছবি এবং ভিডিও প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হতে শুরু করেছে।

প্রসঙ্গত, সাদা রঙের ক্যাথলিক গাউন পরে মাওলানা অনাস সাঈদের সঙ্গে গাঁটছড়া বাঁধেন সানা খান। এরপর ওয়ালিমা লুকেও ভাইরাল হয় সানার ছবি। এসবের পাশাপাশি সানা আরও দাবি করেন, বিয়ের সময় তার মেহেন্দির রঙ এত গাঢ় হয়েছে যে তার থেকে প্রমাণিত হয় আনাসের প্রতি ভালোবাসা কতটা গভীর। আনাস সাঈদের প্রতি ভালোবাসা অত্যন্ত গাঢ় হওয়ার জন্যই তার মেহেন্দির রঙ এত গাঢ় হয়েছে বলে দাবি করেন তিনি।

সানার সেই ভিডিও দেখতে ক্লিক করুন

সোনালীনিউজ/এইচএন

Wordbridge School
Link copied!