• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

সাভার স্মৃতিসৌধে শাকিব খান


বিনোদন প্রতিবেদক ডিসেম্বর ১৬, ২০২০, ০৫:৩৬ পিএম
সাভার স্মৃতিসৌধে শাকিব খান

ঢাকা : সামাজিক হচ্ছেন শাকিব খান, এমন ইশারা দিয়ে কিছু দিন আগে খবর প্রকাশ হলো। যেখানে তুলে ধরা হলো, সাম্প্রতিক সময়ে সামাজিক যোগাযোগমাধ্যমের প্রতি আগ্রহ বাড়িয়েছেন ঢাকাই ছবির প্রধান এই নায়ক।

অথচ গেলো বছরও মুঠোফোনের বাইরে তাকে খুঁজে পাওয়া যেতো না অন্তর্জালের মাধ্যমগুলোতে। সম্প্রতি তিনি, নিজের নামে ইনস্টাগ্রাম, টুইটার ও ইউটিউব চ্যানেল খুলেছেন।

জানিয়েছেন, এখন থেকে তার সকল আপডেট পাওয়া যাবে এই মাধ্যমগুলোতে। তারই বড় নজির মিলবে এবার মহান বিজয় দিবসের (১৬ ডিসেম্বর) প্রথম প্রহরে।
 
সূত্র বলছে, গেল ক’দিন শাকিব খান ব্যস্ত সময় পার করছেন তার ডিজিটাল টিম নিয়ে। ছুটেছেন সাভার স্মৃতিসৌধে। ফিরে ব্যস্ত হয়েছেন সম্পাদনার কাজে। যা তিনি ভক্তদের জন্য নিজের ইউটিউব চ্যানেলে উন্মুক্ত করবেন ১৫ ডিসেম্বর দিবাগত রাত ১২টা ১ মিনিটে।
 
যার প্রথম ঝলক হিসেবে মঙ্গলবার দুপুরে নিজের সোশ্যাল হ্যান্ডেলগুলোতে প্রকাশ করেছেন একটি বিশেষ স্থিরচিত্র। যেখানে দেখা যায়, লাল-সাদা সিঁড়ি ভেঙে খালি পায়ে শাকিব খানি এগিয়ে যাচ্ছেন স্মৃতিসৌধের দিকে। পরনে তার লাল-সবুজের পোশাক।

ছবির ক্যাপশনে জানালেন, ‘সামথিং ভেরি স্পেশাল।’ স্বাভাবিক, কারণ এভাবে এই নায়ককে আগে কখনও এমন ভূমিকায় সিনেমার বাইরে পাওয়া যায়নি। বিষয়টি সম্পর্কে কৌতূহল প্রকাশ করলে এড়িয়ে যান শাকিব খান।

জানান, ‘আগাম কিছু বলতে চাই না। রাত ১২টা ১ মিনিটে এটি প্রকাশ হবে আমার ইউটিউব চ্যানেলে। সবাইকে দেখার আমন্ত্রণ জানিয়ে রাখলাম।’ এদিকে শাকিব খানের প্রথম ওয়েব ফিল্ম ‘নবাব এলএল.বি’-ও মুক্তি পাচ্ছে একই দিন, ১৬ ডিসেম্বর রাত ৮টায়। অনন্য মামুন পরিচালিত বিশেষ এই ছবিটি দেখা যাবে আই থিয়েটার অ্যাপ-এ।

সোনালীনিউজ/এমটিআই

 

 

 

Wordbridge School
Link copied!