• ঢাকা
  • মঙ্গলবার, ২৬ জানুয়ারি, ২০২১, ১৩ মাঘ ১৪২৭

তৃতীয় বিয়ে করেছেন ছেলে, বাবা বললেন ‘শাবাশ’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ১২, ২০২১, ০৯:০৮ পিএম
তৃতীয় বিয়ে করেছেন ছেলে, বাবা বললেন ‘শাবাশ’

ঢাকা: আবারও বিয়ে করেছেন হালের জনপ্রিয় সংগীতশিল্পী হাবিব ওয়াহিদ। পাত্রীর নাম আফসানা চৌধুরী সিফা। এটি হাবিবের তৃতীয় বিয়ে।ফেসবুকে বিয়ের বিষয়টি জানিয়েছেন হাবিব নিজেই।

ফেসবকু পোস্টে তিনি লেখেন, আমার ব্যক্তিগত জীবনে পরিবর্তন এসেছে। সম্প্রতি আমি বিয়ে করেছি। আমরা সবাই জানি যে, বিশ্বব্যাপী এখন ভয়াবহ করোনা দুর্যোগ চলছে। খুব বাজে সময় যাচ্ছে। যে কারণে, কোনো আয়োজন ছাড়াই বিয়েটা হয়েছে।  আল্লাহ মঙ্গল করুন।

এর আগে ২০১৭ সালের ১৯ জানুয়ারি রেহানের সঙ্গে সংসার ভেঙে যায় হাবিবের। ২০১১ সালের ১২ অক্টোবর পারিবারিক পছন্দে বিয়ে করেছিলেন তারা।তারও আগে ২০০৩ সালে প্রথম বিয়ে করেন লুবায়না নামের একজনকে। প্রেমের সেই বিয়ে বিচ্ছেদ ঘটে অল্প সময়ের ব্যবধানে।  

এদিকে তৃতীয় করার পর ছেলেকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশি সংগীতের পপ তারকা ফেরদৌস ওয়াহিদ।

একটি গণমাধ্যমকে মঙ্গলবার (১২ জানুয়ারি) তিনি বলেছেন, আমিও হাবিবের বিয়ের খবর শুনছি কালকে।হাবিবই ফোন করে বলল, একটা বিয়ে হলো। আমি বললাম, শাবাশ। অভিনন্দন। ছেলে হিসেবে আমার যতটুকু বলার দরকার, বলে দিয়েছি।

তিনি আরও বলেন, বিয়ে কয় তারিখে করেছে, এটা তো জিজ্ঞেস করলাম না। নিশ্চয় দু–এক দিনের মধ্যে হবে। আসলে আমি গ্রামে এসে বিচ্ছিন্ন হয়ে গেছি। আমার জগতে আমি এত বেশি ঝামেলায় থাকি, কখনো হাবিবরে ফোন করলে আমি পাই না, ও আমারেও ফোনে পায় না। আর আমি বেশির ভাগ সময় যেখানে ঘুরিফিরি, ওখানে ফোনের নেটওয়ার্কও থাকে না। গতকাল রাতে জানাইছে আমাকে। যে আশা করে বিয়ে করেছে, সেই আশা পূর্ণ হোক এই দোয়া করছি। 

সোনালীনিউজ/আইএ