• ঢাকা
  • শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০

অভিনেতা তৌসিফের বিরুদ্ধে মামলা করেছেন তরুণী


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৬, ২০২১, ০৭:৪০ পিএম
অভিনেতা তৌসিফের বিরুদ্ধে মামলা করেছেন তরুণী

ফাইল ছবি

ঢাকা : ছোটপর্দার জনপ্রিয় অভিনেতা তৌসিফ মাহবুবের বিরুদ্ধে মামলা করেছে এক তরুণী। শনিবার (১৬ জানুয়ারি) সকালে শামসুন্নাহার কনা নামের এই তরুণী রাজধানীর হাতিরঝিল থানায় প্রতারণার অভিযোগে একটি সাধারণ ডায়েরি করেন। হাতিরঝিল থানার ওসি সিরাজুল ইসলাম সাধারণ ডায়েরি করার বিষয়টি নিশ্চিত করেছেন। 

জানা গেছে, অভিনেতার নাটকের অভিনেত্রী বানাবেন-এমন প্রলোভনে বিভিন্ন সময়ে সেই তরুণীর কাছ থেকে ৫ লাখ টাকা নিয়েছেন বলে থানায় অভিযোগ করা হয়েছে।

জিডিতে উল্লেখ করা হয়, অভিনেতা তৌসিফ মাহবুবের সঙ্গে ফেসবুকে ১৮ মাস পূর্বে পরিচয় হয় শামসুন্নাহার কনার। পরিচিত হওয়ার পর তিনি গত ছয় মাস পূর্বে ০১৬**৯৭৮৯০৯ এই নাম্বারে বিশ হাজার টাকা নেন তরুণীর কাছ থেকে। এরপর তৌসিফ তৃতীয় পক্ষ শাহরিয়া হোসেনের মাধ্যমে সোনালী ব্যাংক, সাহাপুর শাখা, চাটখিল, নোয়াখালী অ্যাকাউন্ট নং ৩৪১০০৪৪১ হিসাবের মাধ্যমে বিভিন্ন সময়ে আরো তিন লাখ বিশ হাজার টাকা নেন।

 

তরুণীর দাবি, অভিনেতা তৌসিফের রিয়েল আইডি দিয়েই তাদের পরিচয়। তারা দুজনে ভিডিও কলে কথা বলেছেন। প্রথম দিকে রিয়েল আইডি দিয়ে কথা হলেও পরে তৌসিফ ফেইক আইডি দিয়ে আমার সঙ্গে কথা বলে। সে সবসময় বলতো ওই আইডি দিয়ে কথা বললে তার সমস্যা হবে। আর আমাকে অভিনয় করাবে বলে বিভিন্ন সময়ে অনেক টাকা নিয়েছে। 

বিষয়টি নিয়ে অভিনেতা তৌসিফ মাহবুব বলেন, আমার আইডি ভেরিফায়েড করা। কেউ যদি ভুল জায়গায় গিয়ে প্রতারণার শিকার হয় সেটা তো আমার দেখার বিষয় নয়। আর এখন এটাও শুনতে হচ্ছে যে, আমি মডেল বানানোর নামে ৫ লাখ টাকা নিয়েছি! আরো কত কী যে শুনতে হবে! আমি সাইবার ক্রাইমের সঙ্গে এই বিষয়টি নিয়ে কথা বলবো দ্রুতই।

তিনি আরও বলেন, ফেইক আইডির কারণে এরকম শুধু আমি না, অনেক তারকাই বিভিন্ন সময়ে বিভ্রান্তিতে পরেছেন। এখন কেউ যদি আমার নাম করে ফেইক আইডির মাধ্যমে প্রতারণা করা সেই দায়ভার কি আমি নেবো? কিন্তু আমার মনে হয় কারো সঙ্গে কথা বলার আগে ভালো করে যাচাই করে নেয়া উচিত।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!