• ঢাকা
  • মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১

ইমন সাহা‍‍`র গান চান না সিনেমার পরিচালকরা


বিনোদন প্রতিনিধি জানুয়ারি ১৭, ২০২১, ০১:১২ পিএম
ইমন সাহা‍‍`র গান চান না সিনেমার পরিচালকরা

ফাইল ফটো

ঢাকা: সাম্প্রতিক বিভিন্ন ইস্যু নিয়ে খবরের শিরোনাম হয়েছেন সুরকার ও সংগীত পরিচালক ইমন সাহা। মূলত দুই প্রযোজকের পারিবারিক দ্বন্দ্বে নাম আসে ইমন সাহার। গত ডিসেম্বরে প্রযোজক মোহাম্মদ ইকবাল ও জেনিফার পাল্টাপাল্টি থানায় সাধারণ ডায়েরি করেন। সাধারণ ডায়েরিতে সংগীত পরিচালক ইমন সাহার সঙ্গে জেনিফারের প্রেমের কথা উল্লেখ করেন ইকবাল। এখানেই ঘটনার শেষ নয়। ইকবাল অভিযোগ করেন এরপর থেকেই বিভিন্ন মাধ্যমে ইমন সাহা ও জেনিফার তাকে হুমকি দিচ্ছেন। এ ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন চিত্রতারকা শাকিব খান। শাকিবের বক্তব্য ও ইমনের এহেন কাণ্ডে এরইমধ্যে অনেক পরিচালক ইমনের সাথে কাজ করতে অনীহা জানিয়েছেন।

পরিচালক রকিবুল আলম রকিব বলেন, সংগীত পরিচালক ইমন সাহার সঙ্গে ২টি সিনেমা নিয়ে কথা হয়েছিল। পরে যখন জানতে পারি প্রযোজক সমিতির সহ-সাধারণ সম্পাদক মো. ইকবালের সাথে তার একটা বিষয় নিয়ে ঝামেলা হয়েছে। তারপরই তার সাথে আর যোগাযোগ করিনি। যেহেতু ইকবালের সাথে খারাপ আচারণ করেছে তাই আমি কোন সিনেমাতে ইমনের কোন গান নিচ্ছি না।

পরিচালক রাজু চৌধুরী বলেন, আমার কয়েকটি ছবিতে কাজ করেছে ইমন সাহা। নতুন ছবিতে তাকে নেওয়ার পরিকল্পনা করেছিলাম কিন্তু প্রযোজক ইকবালের সাথে বেয়াদবি করেছে ইমন তাই সামনে আমার ছবিতে ইমনকে নিচ্ছি না। ইকবাল আমাদের প্রযোজক তার ছবি আগেও করেছি সামনেও করব। তাই প্রযোজকের সাথে কোন ধরনের বেয়াদবি মেনে নেব না। আগে প্রযোজক তার পরে অন্য কেউ। প্রযোজক বাঁচলে সিনেমা হবে।

ইমন সাহাকে নিয়ে কাজ করতে অনীহা প্রকাশ করে চলচ্চিত্র পরিচালক সাফি উদ্দিন সাফি বলেন, আমার নতুন এক সিনেমার জন্য ইমনকে দিয়ে একটা টিজার তৈরি করেছিলাম। কিন্তু ইকবালের সাথে ঝামেলার কথা শুনতে পেয়ে আমি আর তার সাথে যোগাযোগ করি নাই। আমি আর ঐ গান নিচ্ছিও না।

সোনালীনিউজ/এমএইচ

Wordbridge School
Link copied!