• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১

সাইফ আলির ‘তাণ্ডব’ কাণ্ডে বাড়ির সামনে পুলিশি পাহাড়া


বিনোদন ডেস্ক জানুয়ারি ১৮, ২০২১, ০২:৫৮ পিএম
সাইফ আলির ‘তাণ্ডব’ কাণ্ডে বাড়ির সামনে পুলিশি পাহাড়া

ছবি : ইন্টারনেট

ঢাকা : পুলিশি নিরাপত্তার সাহায্যে বাড়ি পরিবর্তনের কাজ চলছে বলিউড তারকা সাইফ আলি খানের। পুরনো বাড়ির কাছাকাছিই নতুন বাড়িটি। কার্পেট, খেলনা, প্রভৃতি জিনিসপত্র নিয়ে যাতায়াত করছেন সাইফ আলির বাড়ির কর্মীরা। শনিবার (১৬ জানুয়ারি) থেকে পুলিশি বাড়ি পরিবর্তনের কাজ চলছে।

নতুর ‘তাণ্ডব’ শিরোনামের একটি সিনেমায় অভিনয় করেছেন তিনি। সম্প্রতি প্রকাশ হয়েছে সিনেমার ট্রেলারটি। প্রকাশের পর বেশ সাড়া ফেলেছে ৩ মিনিটের ট্রেলারটি। পাশাপাশি বিতর্কও জন্ম দিয়েছে এটি।‘তাণ্ডব’ দলিতবিরোধী। হিন্দু দেব-দেবীদের অপমান করার অভিযোগ আনা হয়েছে এর বিরুদ্ধে। 

ধর্মীয় বিভাজনের চেষ্টা করছে সিনেমাটি এমন অভিযোগে এবার এটি নিষিদ্ধ করার দাবি জানালেন বিজেপি নেতা কপিল মিশ্র। এমনটাই জানা গেছে ভারতীয় গণমাধ্যম সূত্রে।

তবে এবার এই সিনেমাটি নিয়ে টুইটারে শুরু হয়েছে ট্রেন্ড। ‘বয়কট তাণ্ডব’ থেকে এখন ‘বয়কট বলিউড’ এ পরিণত হয়েছে টুইটার ট্রেন্ড। উদ্দেশ্য প্রণোদিতভাবে হিন্দুধর্মে আঘাত করার অভিযোগ উঠেছে বলিউডের বিরুদ্ধে। আর সেই রণধ্বনির আতঙ্কে বাধ্য হয়ে সাইফ আলি খানের বাড়ির সামনে বসানো হল পুলিশ ব্যারিকেড।

গেল ১৫ জানুয়ারি অ্যামাজন প্রাইমে আলি আব্বাস জাফর পরিচালিত ‘তাণ্ডব’ ওয়েব সিরিজটি মুক্তি পেয়েছে। সঙ্গে সঙ্গে টুইটারে শুরু হয়েছে ‘বয়কট তাণ্ডব’ ট্রেন্ড। সাইফ আলি খানকে ক্ষমা চাওয়ার দাবিও করা হয়েছে। হুমকি দেয়া হয়েছে, এরপরে যদি হিন্দু ধর্ম বা দেবতাদের অপমান করে কিছু বানানো হয়, তবে প্রকাশ্যে জুতোপেটা করা হবে।

সোনালীনিউজ/এমএএইচ

Wordbridge School
Link copied!