• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ এপ্রিল, ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১
নির্বাচনী প্রচারণায় তারকারা

‘চট্টগ্রাম নয়, এ যেন ইউরোপ-আমেরিকার রাস্তা’


নিজস্ব প্রতিবেদক জানুয়ারি ২৪, ২০২১, ০৮:২৪ পিএম
‘চট্টগ্রাম নয়, এ যেন ইউরোপ-আমেরিকার রাস্তা’

চট্টগ্রাম: চট্টগ্রাম সিটি কর্পোরেশন (চসিক) নির্বাচনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী রেজাউল করিম চৌধুরীর পক্ষে প্রচারণায় নেমেছেন মাহিয়া মাহি, অপু বিশ্বাসসহ দেশের নামি-দামি তারকারা।

রোববার (২৪ জানুয়ারি) বিকাল সাড়ে ৩টায় চট্টগ্রাম প্রেস ক্লাবের সামনে থেকে বাংলাদেশ চলচ্চিত্র ও টেলিভিশন শিল্পীদের ব্যানারে নৌকার সমর্থনে শুরু করা গণসংযোগ ও নির্বাচনী প্রচারণা কর্মসূচির উদ্বোধন করেন মেয়র প্রার্থী নিজেই।

প্রচারণায় নামা তারকাদের মধ্যে ছিলেন- রিয়াজ আহমেদ, তানভীন সুইটি, অরুণা বিশ্বাস, মীর সাব্বির, তারিন, বিজরী বরকতউল্লাহ, মাহিয়া মাহি, অপু বিশ্বাস, সায়মন সাদিক প্রমুখ। একটি খোলা ট্রাকে উঠে তারকাশিল্পীরা নগরী চষে বেড়ান।

শিল্পীরা নগরীর গুরুত্বপূর্ণ নিউমার্কেট মোড়, কাজীর দেউড়ী হয়ে ইস্পাহানি-জিইসি মোড়-২ নম্বর রেলগেট, অক্সিজেন মোড়, মুরাদপুর-বহদ্দারহাট হয়ে কর্ণফুলী নতুন ব্রিজ মোড়ে গিয়ে প্রথম দিনের প্রচারণা কার্যক্রম শেষ করেন।

এদিকে প্রচারণায় এসে নায়ক রিয়াজ বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চট্টগ্রামবাসীর জন্য দুই হাত উজাড় করে দিয়েছেন। যার প্রমাণ আমরা দেখেছি আসার পথে।

চট্টগ্রামে যে রাস্তা দিয়ে এসেছি, তা বাংলাদেশের রাস্তা মনে হয়নি। মনে হয়েছে ইউরোপ-আমেরিকার রাস্তা।

রিয়াজ বলেন, চট্টগ্রামের নগরপিতার জন্য যাকে মনোনয়ন দেওয়া হয়েছে তিনি একজন যোগ্য প্রার্থী। আমরা মনে করি রেজাউল করিম ভাইয়ের মাধ্যমে চট্টগ্রাম আরও সমৃদ্ধ হবে। চট্টগ্রামবাসীর কাছে তাই নৌকার পক্ষে ভোট চাই। নৌকা যেন চট্টগ্রামে বিজয়ী হয় এই কামনা করি।  

মেয়র প্রার্থী রেজাউল করিম চৌধুরী বলেন, নৌকা স্বাধীনতার প্রতীক, মুক্তিযুদ্ধের প্রতীক, শেখ হাসিনার প্রতীক। নৌকায় ভোট দিয়ে আমরা স্বাধীনতা পেয়েছি। নৌকার মাধ্যমে পাকিস্তানিদের পরাজিত করেছি। নৌকায় দরিদ্র মানুষের মুখে হাসি ফুটিয়েছে। তাই চট্টগ্রামবাসী আবারও নৌকায় ভোট দিয়ে উন্নয়নের সুযোগ করে দেবেন।

সোনালীনিউজ/আইএ

Wordbridge School
Link copied!