• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৫ এপ্রিল, ২০২১, ২ বৈশাখ ১৪২৮
abc constructions

অবশেষে দীঘির আত্মপ্রকাশ


বিনোদন ডেস্ক মার্চ ২, ২০২১, ০৯:৩০ পিএম
অবশেষে দীঘির আত্মপ্রকাশ

ফাইল ছবি

ঢাকা : জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী অভিনয়শিল্পী প্রার্থনা ফারদিন দীঘি। শিশুশিল্পী হিসেবে চলচ্চিত্র অভিনয় করে সাফল্য, সুনাম, পুরস্কার সবই অর্জন করেছেন তিনি। এবার নায়িকা রূপে বড় পর্দায় অভিষেকের অপেক্ষায় আছেন তিনি। আসছে ১২ মার্চ নায়িকা রূপে দীঘির আত্মপ্রকাশ ঘটছে। 

কেননা আগামী ১২ মার্চ মুক্তি পাচ্ছে এই অভিনেত্রীর দুই ছবি ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ ও ‘তুমি আছো তুমি নেই’। বিষয়টি নিশ্চিত করেছেন দীঘি নিজেই।

দীঘি বলেন, খুবই আনন্দ লাগছে আমার প্রথম সিনেমা মুক্তি পাচ্ছে ১২ মার্চ। তার আগেই খবর পেয়েছি, আরো একটি ছবি আসছে আমার একই দিনে। আমি নিশ্চয়ই ভাগ্যবান।

শিশুশিল্পী হিসেবে লম্বা সময় পর্দা কাঁপিয়েছেন জনপ্রিয় হয়েছেন সেই ছোট্ট কাল থেকেই। এবার দেখার পালা নায়িকা হিসেবে তিনি কতোটা সফল হতে পারেন।

সেলিম খান পরিচালিত শাপলা মিডিয়ার ‘টুঙ্গিপাড়ার মিয়াভাই’ সিনেমা দিয়েই নায়িকার খাতায় নাম লেখান দীঘি। এতে তার বিপরীতে আছেন আরেক তরুণ নায়ক শান্ত খান।

অন্য ছবি ‘তুমি আছো তুমি নেই’ নির্মাণ করেছেন দেলোয়ার জাহান ঝন্টু। এতে দীঘির নায়ক হিসেবে আছেন আসিফ ইমরোজ। জানা গেছে, ছবিটির গল্প রোমান্টিক ও বিরহে গাঁথা।

বড় পর্দায় অভিষেকের দিন একসঙ্গে দুই সিনেমা মুক্তি প্রসঙ্গে দীঘি বলেন, টেনশন হচ্ছে। জানি না দর্শক কীভাবে গ্রহণ করবেন আমাকে। তবে প্রত্যাশা করছি ভালো কিছুর। কারণ, দুটি ছবি দুই ঘরানার। একটি ইতিহাস সমৃদ্ধ অন্যটি নিখাদ প্রেমের। ফলে সব ধরণের দর্শকই আমরা পাবো আশা করছি।

এদিকে দীঘি সম্প্রতি ফিরেছেন মুম্বাইয়ে শুটিং চলতি ‘বঙ্গবন্ধু’ বায়োপিকের ইউনিট থেকে। ফিরেই যুক্ত হলেন ইয়াশ রোহানের বিপরীতে ‘শেষ চিঠি’ নামের ওয়েব ফিল্মে।

সোনালীনিউজ/এমএএইচ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School