• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
abc constructions

চিকুকে বাঁচাতে পারলেন না মিমি


বিনোদন ডেস্ক এপ্রিল ১৯, ২০২১, ০৩:৩৪ পিএম
চিকুকে বাঁচাতে পারলেন না মিমি

ঢাকা: টলিউড অভিনেত্রী মিমি চক্রবর্তীর সবসময়ের সঙ্গী তার পোষ্য চিকু। যে দীর্ঘদিন ধরেই ক্যান্সারের সঙ্গে লড়াই চালাচ্ছিল। কিন্তু শেষরক্ষা হলো না। চিরতরে হারিয়ে গেল চিকু।

সামাজিক মাধ্যমে পোস্ট করে চিকুর জন্য সাহায্য চেয়েছিলেন মিমি। অনেকেই তার পোস্টে সন্ধান দিয়েছিলেন বিভিন্ন চিকিৎসার। এর পর চিকুর জন্য চেন্নাইও গিয়েছিলেন মিমি। সেখান থেকে চিকিৎসা করিয়ে ফিরিয়েও এনেছিলেন চিকুকে। 

মিমি ইনস্টাগ্রামে চিকুর ও তাকে কবর দেওয়ার ছবি প্রকাশ করেন। সেইসঙ্গে মিমি লিখেছেন, ‘আমার হৃদয়ের একটা অংশ তুমি নিজের সঙ্গে করে নিয়ে গেলে। সমস্ত কষ্ট শেষ। এবার তুমি বিশ্রাম নাও। মা তোমাকে ভালোবাসে।’

চিকুর খবর দিয়ে সামাজিক মাধ্যমে মিমি আরও লিখেছিলেন, ‘আমার ৮ বছরের বড় ছেলে ক্যানসারে আক্রান্ত। ওর শরীরে আস্তে আস্তে ক্যানসার ছড়িয়ে পড়ছে। চিকিৎসকরা জানিয়েছেন কোনও অস্ত্রোপচার করা সম্ভব নয়।' 

মিমির আরেক পোষ্যের নাম ম্যাক্স। সেও অভিনেত্রী সবসময়ের সঙ্গী। কিছুদিন আগেই জন্মদিন গিয়েছে ম্যাক্সের। সেই ভিডিও পোস্ট করেছিলেন এই তারকা। লকডাউনে গৃহবন্দী হয়ে বেশিরভাগ সময়ই এদের সঙ্গে কাটিয়েছিলেন তিনি। 

মিমি চক্রবর্তীর প্রায় সামাজিক মাধ্যমে চিকু ও ম্যাক্সের ভিডিও প্রকাশ করতেন। ভক্তরাও পরিচিত তাদের সঙ্গে। তাই তো চিকুর মৃত্যুতে কষ্ট পেয়েছে তারাও। 

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School