• ঢাকা
  • বৃহস্পতিবার, ১৩ মে, ২০২১, ৩০ বৈশাখ ১৪২৮
abc constructions

বিরাটের সঙ্গে প্রেমের গোপন তথ্য ফাঁস করেছেন আনুশকা


বিনোদন ডেস্ক মে ৩, ২০২১, ০৭:৫৯ পিএম
বিরাটের সঙ্গে প্রেমের গোপন তথ্য ফাঁস করেছেন আনুশকা

ঢাকা: ভারতীয় ক্রিকেট দলের অধিনায়ক বিরাট কোহলিকে বিয়ে করে সুখের সাগরে ভাসছেন আনুশকা শর্মা। এই বলিউড সেনসেশন দাম্পত্য জীবনের বেশ কয়েক বছর পর নিজেদের সম্পর্কের গোপন তথ্য সামনে আনলেন। 

বলিউডে বাঘা বাঘা নায়কদের রেখে কেন কিকেটারকে বিয়ে করেছেন সেই তথ্যও জানালেন আনুশকা।

দীর্ঘ প্রেমের পর বিরাট আনুশকা ২০১৭ সালে সাতপাকে বাঁধা পড়েছিলেন। সম্প্রতি কন্যাসন্তান জন্ম দিয়েছেন আনুশকা।

মেয়ে ভামিকা আর স্বামী বিরাটকে নিয়ে ১ মে নিজের ৩৩তম জন্মদিন পালন করেছেন এ অভিনেত্রী। চার-হাত এক হওয়ার পর থেকে আলাদা নামে নয়, ‘বিরুশকা’ নামে নেটিজেনদের মাঝে বেশ পরিচিতি এ দম্পতি।

নিজের জন্মদিন প্রেমের গোপন তথ্য ফাঁস করেছেন আনুশকা নিজেই। বলিউডের হিরোদের বাদ দিয়ে ক্রিকেটার সঙ্গে কীভাবে প্রেম? জানালেন সে কাহিনি। 

এক সাক্ষাৎকারে আনুশকা জানান, ২০১৩ সালে বিরাট ভারতীয় ক্রিকেট টিমের উঠতি তারকা। আর আনুশকাও বি-টাউনে নিজের অবস্থান তৈরি করছেন। এমন সময় একটি শ্যাম্পুর বিজ্ঞাপনে একসঙ্গে কাজ করেন তারা। ওই বিজ্ঞাপনই তার জীবনের মোড় ঘুরিয়ে দেয়। মনের মানুষকে এনে দেয় হাতের কাছে।

বিজ্ঞাপনের চিত্রায়ণে হাই হিল পড়ে বিরাটকে লম্বায় ছাড়িয়ে গিয়েছিলেন আনুশকা। দুষ্টুমির ছলেই বিরাট বলেছিলেন, ‘বাড়িতে কি এর থেকে বড় হিলের জুতো ছিল না?’ 

অপরিচিত সহ-অভিনেতার থেকে এমন মন্তব্য নিতে পারেননি আনুশকা। বিরক্তি প্রকাশ করেছিলেন তিনি।

তারপর অবশ্য তাদের সখ্য গড়ে ওঠে। পরিচয় থেকে পরিণত, ধীরে ধীরে কাছে আসা। এক সময় বিরাটকে ভালো লাগতে শুরু করে আনুশকার। নতুন বাড়িতে ওঠেও বিরাটকে আমন্ত্রণ জানিয়েছিলেন এ নায়িকা। বিরাটও এসেছেন সে আমন্ত্রণে। তারপর থেকেই প্রেম পর্ব শুরু। দীর্ঘ প্রণয়ের পর বিয়ে। তারপর সুখের সাগরে দোল খাওয়া।

সোনালীনিউজ/টিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School