• ঢাকা
  • সোমবার, ২১ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
abc constructions

তারকাদের ঈদ ভাবনা


বিনোদন ডেস্ক মে ১১, ২০২১, ০১:১৩ পিএম
তারকাদের ঈদ ভাবনা

ঢাকা : সন্নিকটে ঈদুল ফিতর। যদিও গেল বছরের মতো এবার ঈদে নেই শোবিজ তারকাদের উচ্ছ্বাস। করোনার ভয়াল থাবা ঈদ উদযাপন ম্লান করে দিয়েছে। বেশিরভাগ তারকাই ঘরোয়া পরিবেশে পরিবারের সঙ্গে ঈদ কাটাবেন।

চলুন দেখে নেওয়া যাক এ বছরে তারাকাদের ঈদ ভাবনা—

শাকিব খান: ঢাকাই সিনেমার সুপারস্টার শাকিব খান। ঈদ নিয়ে তার বাড়তি কোনো পরিকল্পনা নেই। বরং করোনার অস্থির পরিস্থিতি নিয়ে চিন্তিত তিনি।

শাকিব খান বলেন, করোনার কারণে মন ভালো নেই। পাশের দেশে করোনায় মানুষ মারা যাচ্ছে। আমাদের দেশের করোনা বাড়ছে। তাই গত বছরের মতো এবার ঈদেও কোনো পরিকল্পনা নেই। বাসায় থাকব। ছেলের সঙ্গে সময় কাটাব।

ঈদে শাকিব খান অভিনীত ‘অন্তরাত্মা’ সিনেমাটি মুক্তি পাওয়ার কথা ছিল। কিন্তু করোনায় সিনেমা হল বন্ধ থাকায় মুক্তি পাচ্ছে না সিনেমাটি। ইতিমধ্যে ছবির শুটিং শেষ করেছেন ঢালিউড ভাইজান।

শবনম বুবলী : করোনা নিয়ে চিন্তিত থাকলেও পরিবারের সঙ্গে সীমিত পরিসরে ঈদের আনন্দ ভাগাভাগি করে নিতে চান বুবলী। তিনি বলেন, “এবারও ঈদ ঘরে কাটবে। করোনার এই সময়ে বাইরে যাওয়ার তো প্রশ্নই ওঠে না। তবে রোজা শেষে ঈদের একটি ভিন্নরকম আনন্দ আছে। সেই আনন্দ মিস করতে চাই না। পরিবারের সবার সঙ্গে সেই আনন্দ ভাগাভাগি করে নেব।”

এই ঈদে বুবলীর ‘বিদ্রোহী’ নামে একটি সিনেমা মুক্তি পাওয়ার কথা ছিল। করোনা পরিস্থিতির কারণে মুক্তি পাচ্ছে না। ছবিটিতে তিনি অভিনয় করেছেন শাকিব খানের বিপরীতে।

আরিফিন শুভ: মুম্বাই থেকে ফিরে ঘরেই থাকছেন আরিফিন শুভ। বাসায় বৃদ্ধা মা, তাই বাইরে গিয়ে তাকে করোনার ঝুঁকিতে ফেলতে চান না। শুভ বলেন, “ঈদ ঘরেই উদযাপন করব। বাইরে গিয়ে কোনোরকম ঝুঁকি নিতে চাই না। পরিস্থিতি স্বাভাবিক হলে আবার ঘটা করে ঈদ উদযাপন করা যাবে।”

আরিফিন শুভ অভিনীত ‘মিশন এক্সট্রিম’ মুক্তি পাওয়ার কথা ছিল ঈদে। কিন্তু করোনার কারণে ছবিটি মুক্তি দিতে চাইছে না প্রযোজনা প্রতিষ্ঠান।

নুসরাত ফারিয়া: গেল বছরের মতো এবারও ঢাকার অদূরে ময়মনসিংয়ে ঈদ উদযাপন করবেন নুসরাত ফারিয়া। তিনি বলেন, “করোনাকে হালকা ভাবার সুযোগ নেই। সুরক্ষার কথা বিবেচনা করে গ্রামের দিকে চলে এসেছি। ঈদটা কাটাব ময়মনসিংহে, আমাদের নিজেদের ফার্ম হাউজে।”

সবাইকে ধৈর্য ধরার আহ্বান জানান নুসরাত ফারিয়া। তার মতে, করোনা পরিস্থিতি স্বাভাবিক হলে অনেক আনন্দ উৎসব করা যাবে।     

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School