• ঢাকা
  • সোমবার, ২১ জুন, ২০২১, ৮ আষাঢ় ১৪২৮
abc constructions

নতুন রেকর্ড সৃষ্টি করেছে সালমানের ‍‍`রাধে‍‍`


বিনোদন ডেস্ক মে ১৫, ২০২১, ০৩:০৯ পিএম
নতুন রেকর্ড সৃষ্টি করেছে সালমানের ‍‍`রাধে‍‍`

ঢাকা: 'রাধে : দ্য মোস্ট ওয়ান্টেড ভাই' দিয়ে আবারও বড় পর্দায় ফিরলেন বলিউড ভাইজান সালমান খান। ভক্তদের দেওয়া কথা রেখেই ঈদে মুক্তি দিলেন নতুন সিনেমা। প্রথমবারের মতো অনলাইনে এসেছে তার সিনেমা৷ প্রেক্ষাগৃহের ব্লকবাস্টার হিট এ নায়কের এ সিনেমা নিয়ে অনেকেই সংশয়ে ছিলেন।

তবে অভিনেতাটি যখন সালমান খান, তখন কোথায় সংশয়ের কোনো সুযোগ নেই। সেটাই যেন প্রমাণ করে দিলেন এই মেগাস্টার। অনলাইনে সিনেমা মুক্তি দিয়েও এই করোনার করুণ দিনে তুলকালাম বাঁধিয়েছেন সাল্লু ভাই।

তার সিনেমা দেখতে হুমড়ি খেয়ে পড়েছে মানুষ। সেই দর্শকের চাপ সামলাতে না পেরে ডাউন হয়ে গেছে 'রাধে' মুক্তি দেয়া জি ফাইভের সার্ভার।

এদিকে আয়ের হিসেবেও বিরাট সাফল্য পেয়েছে সালমান ও দিশা পাটানি জুটির প্রথম সিনেমাটি। মুক্তির প্রথম দিনেই 'রাধে' আয় করেছে প্রায় ১০৫ কোটি রুপি। যদিও ব্যাপারটিকে পুরোপুরি গুজব হিসেবে উড়িয়ে দিয়েছে ওটিটি প্ল্যাটফর্ম জি ফাইভ।

সম্প্রতি জি ফাইভ তাদের এক টুইট বার্তায় জানিয়েছে, স্ট্রিমিং জগতে নতুন ইতিহাস তৈরি করেছে সালমান। সিনেমাটি মুক্তির প্রথম ২৪ ঘন্টায় ৪.২ মিলিয়ন (৪২ লাখ) ভিউ অর্জন করতে সমর্থ হয়েছে তারা। তবে কত রুপি আয় করেছে তা এখনও হিসাব করে বলা সম্ভব নয়। কারণ এই ৪.২ মিলিয়ন ভিউয়ের মধ্যে এমন অসংখ্য ব্যক্তি রয়েছেন যারা শুধুমাত্র সিনেমাটি নয় ওটিটি প্ল্যাটফর্মটির পুরো এক বছরের সাবস্ক্রিপশন ফি পরিশোধ করেছেন।

এ সিনেমার মুক্তি উপলক্ষে ৪৯৯ রুপিতে 'রাধে' দেখার সুযোগসহ ওটিটি প্ল্যাটফর্মটির এক বছরের সাবস্ক্রিপশন ফি নেওয়ার সুযোগ দিয়েছিলেন দিয়েছিল জি ফাইভ কর্তৃপক্ষ। এখানে 'রাধে' সিনেমার টিকিট মূল্য ২৪৯ রুপি। বাকিটা যাবে সাবস্ক্রিপশন ফি'র তালিকায়৷ তাই এই সিনেমার নির্দিষ্ট আয় বের করা কঠিন।

তবে জি ফাইভ দাবি করছে, যেকোনো ওটিটি প্ল্যাটফর্মে কোনো সিনেমা মুক্তির প্রথম দিনেই ৪.২ মিলিয়ন ভিউ নিয়ে নতুন রেকর্ড সৃষ্টি করেছে 'রাধে'।

সে থেকেই বলিউডের বিশ্লেষকরা মনে করছেন আয়ের দিক থেকেও রেকর্ড করেছে সালমানের এ সিনেমা৷ সামনের দিনগুলোতে যা আরও বড় অংকের সাফল্য হতে যাচ্ছে।

সোনালীনিউজ/টিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School