• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৪ জুন, ২০২১, ১১ আষাঢ় ১৪২৮
abc constructions

অন্তঃসত্ত্বা পপি, গুঞ্জন নাকি সত্যি!


বিনোদন ডেস্ক জুন ১০, ২০২১, ০১:৩৭ পিএম
অন্তঃসত্ত্বা পপি, গুঞ্জন নাকি সত্যি!

ঢাকা : ঢালিউডের জনপ্রিয় নায়িকা পপির কোনো খোঁজ পাচ্ছে না কেউ। এই তারকা সাম্প্রতিক সময়ে বেশ কয়েকবার খবরের শিরোনামে আসলেও, সামনে আসেননি তিনি। এমনকি ঘনিষ্ঠজনরাও কেউ বলতে পারছেন না পপি কোথায় আছে।

এদিকে সামাজিক যোগাযোগ মাধ্যমে কয়েকজন বিনোদন সাংবাদিক তাদের ব্যক্তিগত ওয়ালে ‘আবারও মা হচ্ছেন আরেক নায়িকা’ শিরোনামে পোস্ট দেয়ার পর থেকেই মিডিয়া পাড়ায় গুঞ্জন চলছে, তাহলে কী সেই নায়িকা পপি?

দীর্ঘদিন ধরে শুটিংয়েও নেই চিত্রনায়িকা পপি। পরিচিত জনদের সঙ্গেও খুব একটা দেখা সাক্ষাৎ নেই তার। শোনা যাচ্ছে, বাবা-মায়ের বাসায়ও থাকছেন না ঢালিউড নায়িকা। তাহলে পপি থাকেন কোথায়? ঘনিষ্ঠজনরা বলছেন, পপি বিয়ে করেছেন, থাকেন স্বামীর সঙ্গে। তিনি সন্তানসম্ভবা।

কোভিড-১৯ এর সংক্রমণ বেড়ে যাওয়ায় দীর্ঘ দিন ধরে শুটিংয়ে নেই সাদিকা পারভীন পপি। তবে গত বছরের শেষের দিকে ‘ভালোবাসা প্রজাপতি’নামের একটি ছবি দিয়ে অভিনয় শুরু করেন।  এরপর আরও কিছু ছবির কাজ শুরুর ঘোষণা দেন পপি। কিন্তু অজানা কারণে সেই ঘোষণা আর বাস্তবায়ন হয়নি। চলতি বছরের শুরুর দিকে এসে হঠাৎ করেই সবার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেন তিনি।

পপির এই আড়ালে চলে যাওয়া নিয়ে গুঞ্জন ঢালপালা ছড়াচ্ছে। গণমাধ্যমকর্মী থেকে শুরু করে চিত্রনির্মাতারাও বলছেন পপি বিয়ে করেছেন। বিয়ের পর তার বরের সঙ্গে সংসার জীবনও শুরু করেছেন। উৎসুক কেউ কেউ পপির বাসায় খোঁজ নিয়ে জানতে পেরেছেন তিনি বাবা-মায়ের সঙ্গেও থাকছেন না।  

এর মধ্যে আবারও গুঞ্জন উঠেছে মা হতে যাচ্ছেন এ নায়িকা। যদিও তার পরিবারের পক্ষ থেকে সন্তানসম্ভবা তো দূরের কথা, বিয়ের বিষয়টিই স্বীকার করছে না।  

তারকাদের বিয়ে গোপন রাখার বিষয়টি নতুন কিছু নয়। তাই বলে এভাবে সবার সঙ্গে কেন যোগাযোগ বিচ্ছিন্ন করে দিলেন পপি? আর বিয়ে যদি করেই থাকেন, সেটা লুকাচ্ছেনই বা কেন?

সিনেমাপাড়ার গুঞ্জন, পপি আর অভিনয়ে ফিরবেন না। তিনি সংসার নিয়েই ব্যস্ত থাকতে চাচ্ছেন। সেখানেই সময় দিচ্ছেন।  মা হতে চলেছেন।  এজন্য এখন কারো সঙ্গে যোগাযোগ রাখছেন না। নিজেকে আড়াল করে রেখেছেন।

গেল মার্চে পপির বিয়ের গুঞ্জনের খবর গণমাধ্যমে প্রকাশ হয়। নায়িকা নাকি নিজের ইস্কাটনের বাসাও ছেড়ে দিয়েছেন। থাকছেন কূটনৈতিক পাড়ায়। স্বামীর দেয়া ফ্ল্যাটেই থাকছেন তিনি।

এর আগে গত বছরের আগস্টেও তার বিয়ের গুজব রটেছিল।  কিন্তু বিয়ের খবর সত্য নয় বলে তখন পপি গণমাধ্যমকে জানিয়েছিলেন। তবে এবার বিয়ের গুঞ্জনে বিষয়ে পপি এখনও কোনো মন্তব্য করেননি। এছাড়া পপির ব্যক্তিগত মোবাইল ফোনটি এখনও বন্ধ রয়েছে।

সবশেষ গত বছরের ডিসেম্বরের ২৩ তারিখ ফেসবুকে পোস্ট করেছেন পপি। এরপর থেকেই অনেকটাই উধাও পপি। ‘ভালোবাসার প্রজাপ্রতি’ ছবির শুটিং অর্ধেক করেই লাপাত্তা হয়ে যান পপি। এ ছবি ছাড়াও আরও একটি ছবিতে চুক্তিবদ্ধ হওয়ার কথাও ডিসেম্বরেই জানিয়েছিলেন এ নায়িকা।

তবে পপির ঘনিষ্ঠজনরা বলছেন অন্য কথা।  তারা বলছেন সংসার জীবন আরেকটু গুছিয়ে নিয়েই সবাইকে সুখবরটি দেবেন এ চিত্রনায়িকা। সে পর্যন্ত সবাইকে অপেক্ষায় থাকার জন্য অনুরোধ করেছেন পপি।  

সোনালীনিউজ/এমটিআই

Haque Milk Chocolate Digestive Biscuit
Wordbridge School