• ঢাকা
  • বুধবার, ০৪ আগস্ট, ২০২১, ১৯ শ্রাবণ ১৪২৮
abc constructions

‘ঈদ ফ্যাশন সাইক্লোন’ নিয়ে আসছেন মিথিলা


বিনোদন ডেস্ক জুন ২০, ২০২১, ০৯:২৯ পিএম
‘ঈদ ফ্যাশন সাইক্লোন’ নিয়ে আসছেন মিথিলা

ঢাকা: দেশীয় ই-কমার্স মার্কেটপ্লেস ইভ্যালি ডট কম ডট বিডিতে ‘ঈদ ফ্যাশন সাইক্লোন’ নিয়ে আসছেন জনপ্রিয় অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলা। আসন্ন ঈদ উল আজহাকে কেন্দ্র করে গ্রাহকদের জন্য বিশেষভাবে সাজানো এই ফ্যাশন সাইক্লোন অফারে দেশি-বিদেশি ফ্যাশন ব্র্যান্ডের পণ্য সুলভ মূল্যে কেনা যাবে ইভ্যালি থেকেই।
 
রোববার (২০ জুন) ইভ্যালির পক্ষ থেকে এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।  

এতে বলা হয়, প্রতি সপ্তাহের সোমবার রাত ১০টায় ফ্যাশন ও লাইফস্টাইল পণ্যের বিশেষ এই অফার নিয়ে হবে ফ্যাশন সাইক্লোন। আর সোমবারের (২১ জুন) সাইক্লোনটি হবে ঈদ উল আজহাকে কেন্দ্র করে।  

সম্প্রতি ইভ্যালির পক্ষে এক ওভিসিতে অংশ নেন প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর এবং ‘ফ্যাশন ফেস অব ইভ্যালি’ রাফিয়াত রশিদ মিথিলা। সেখানেই এই ফ্যাশন সাইক্লোন সম্পর্কে জানান দেন তিনি। প্রায় এক বছরেরও বেশি সময় পর ইভ্যালির মাধ্যমে আবারও বিজ্ঞাপনে ফিরে আসলেন মিথিলা।  

রাফিয়াত রশিদ মিথিলা বলেন, ভারতে অবস্থান করা ও করোনার কারণে প্রায় এক বছর কোনো বিজ্ঞাপনে আমার কাজ করা হয়নি। ইভ্যালির ‘ব্র্যান্ড অ্যাম্বাসেডর’ এবং ‘ফ্যাশন ফেস’ হিসেবে এই বিজ্ঞাপনের মধ্য দিয়ে আবারও কাজে ফিরে আসার বিষয়টি ছিল সত্যিই দারুণ। আশা করি ইভ্যালির প্রায় ৫০ লাখ গ্রাহকদের এই সাইক্লোন অফার ভালো লাগবে।  

অন্যদিকে ইভ্যালির প্রধান বিপণন কর্মকর্তা আরিফ আর হোসেন জানান, সোমবারের এই সাইক্লোনে গ্রাহকদের অর্ডার করা ফ্যাশন পণ্য পৌঁছে দেওয়া হবে ঈদের আগে নির্দিষ্ট সময়ের মধ্যেই।  

তিনি বলেন, যেহেতু ইভ্যালিতে সবসময়ই অত্যধিক অর্ডারের চাপ থাকে সেহেতু এবার ঈদ সাইক্লোন একটু আগেভাগেই করা হচ্ছে। যেন গ্রাহকদের অর্ডার করা পণ্য ঈদের আগেই নির্দিষ্ট সময়ের ভেতর তাদের কাছে পৌঁছানো যায়। এই সাইক্লোনে গ্রাহকরা দেশি ও বিদেশি নামিদামি ব্র্যান্ডের ফ্যাশন ও লাইফস্টাইল পণ্য বরাবরের মতোই আকর্ষণীয় মূল্যছাড়ে ইভ্যালি থেকে কিনতে পারবেন। ঈদকে কেন্দ্র করে ফ্যাশন হাউজগুলোর ‘এক্সক্লুসিভ কালেকশন’ থাকবে এতে।  

এছাড়াও ওভিসিতে মিথিলা বেশকিছু অজানা বিষয়ের খোলাসা করবেন বলেও জানান আরিফ। এর জন্য সবাইকে ওভিসি দেখার আহ্বান জানিয়েছেন তিনি।

সোনালীনিউজ/আইএ

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School