• ঢাকা
  • শুক্রবার, ২৪ সেপ্টেম্বর, ২০২১, ৯ আশ্বিন ১৪২৮
abc constructions

ভাগ্নের ফুলশয্যার রাতে ঢুকে পড়লেন মামা!


বিনোদন ডেস্ক জুলাই ১৮, ২০২১, ০২:১৫ পিএম
ভাগ্নের ফুলশয্যার রাতে ঢুকে পড়লেন মামা!

ছবি : রাহুল বৈদ্য এবং দি‌শা পরমার

ঢাকা: শুক্রবার (১৬ জুলাই) বিয়ে সারলেন গায়ক রাহুল বৈদ্য এবং অভিনেত্রী দি‌শা পরমার। তাদের বিয়ের অনুষ্ঠানের খুঁটিনাটি সমস্ত মুহূর্ত নেটমাধ্যমে ঘুরে বেড়াচ্ছে। তেমনই আর একটি ভিডিয়ো নিমেষে ছড়িয়ে পড়েছে ইনস্টাগ্রামে। যেখানে রাহুল তার ও দিশার ফুলশয্যার রাতের কথা বলছেন।

ফুলশয্যার রাত বলে কথা! নতুন বর-কনের মনে ভরপুর প্রেম। এমন সময়েই ঘটল বিপর্যয়! রাত তিনটের সময় নবদম্পতির ঘরে ঢুকে পড়লেন রাহুলের মামা। ফুলশয্যার রাতে ‘আড়ি পাতা’-র দীর্ঘ ভারতীয় ঐতিহ্য যে আজও বহমান, সেটাই প্রমাণিত হল এই ঘটনায়।

রাহুল বিয়ের পরের দিনের অনুষ্ঠানে বিনা লজ্জায় সে কথা বললেন মঞ্চে উঠে। রাহুলের কথায়, ‘‘সারা রাত পার্টি করার পর আমি আমি ঘুমিয়ে পড়েছিলাম ঘরে এসে।’’ কিন্তু রাত ৩টের সময়ে আচমকা রাহুলের মামা তাদের ঘরে এসে উঁকি মারেন। চমকে গিয়েছিলেন রাহুল আর দিশা। কিন্তু সেখানেই যে দুর্ভোগের শেষ নয়, তা তারা কেউই জানতেন না।

ফের কাকভোরে মামা দরজার কড়া নাড়েন। রাহুলের মুখে সেই অভিজ্ঞতার কথা শুনে হাসির রোল ওঠে তার ভক্তদের। রাহুল জানান, মামা তখন নিজের জ্যাকেট নিতে এসেছিলেন। মামার উদ্দেশে রাহুলের বলেন, ‘মামা, জ্যাকেট তো পরের দিন সকালেও নেওয়া যেত। আমাদের ঘুম আর আর ফুলশয্যা নষ্ট করার জন্য ধন্যবাদ।’

রাহুলের ফুলশয্যার এই করুণ পরিণতি শুনে হাসি চেপে রাখতে পারেননি তার পরিবারের বাকি সদস্যরা। এমনকি নতুন কনে দিশাও লজ্জায় হাসতে হাসতে মুখ লুকোলেন রাহুলের পিছনে।

সোনালীনিউজ/এসএন 

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School
Sonali IT Pharmacy Managment System