• ঢাকা
  • শনিবার, ৩১ জুলাই, ২০২১, ১৫ শ্রাবণ ১৪২৮
abc constructions

ঈদে চমক দিয়ে হাজির হলেন পরীমণি


বিনোদন ডেস্ক জুলাই ২১, ২০২১, ০৫:৫৮ পিএম
ঈদে চমক দিয়ে হাজির হলেন পরীমণি

ছবি : চিত্রনায়িকা পরীমণি

ঢাকা : চিত্রনায়িকা পরীমণিকে নিয়ে বিতর্কের আগুন এখনও নেভেনি। এরমধ্যেই ঈদে সবাইকে চমকে দিয়ে নতুন রূপে হাজির হচ্ছেন পরীমণি। তবে এই রূপে তাকে দেখে অনেকেই বিস্মিত হয়েছেন।

স্বাধীন বাংলাদেশে জন্ম পরীমণি ফিরে গেলেন শত বছর আগের ব্রিটিশ আমলে। ব্রিটিশবিরোধী আন্দোলনের নেত্রী প্রীতিলতার চরিত্রে অভিনয় করে তিনি সবাইকে অবাক করে দিয়েছেন। ‘প্রীতিলতা’চলচ্চিত্রের ফার্স্ট লুকে তাকে দেখা গেছে বিপ্লবী নারী প্রীতিলতার রূপে।

মঙ্গলবার (২০ জুলাই) সন্ধ্যার দিকে নিজের ফেসবুকে তিনি লিখেছিলেন, ‘গ্ল্যামার ভেঙে পরী কি পারবেন প্রীতিলতা হতে? এমনও প্রশ্ন ছিল কারো কারো। তবে সব প্রতীক্ষার অবসান ঘটিয়ে, সকল প্রশ্নের উত্তর দিতে এবার হাজির হচ্ছি প্রীতিলতা রূপে। আজ রাত ঠিক আটটায়।’

পরীমণি আরও লিখেছেন, ‘আশা করি ফার্স্ট লুকটি আপনাদের ভাল লাগবে। এই প্রথম একটি পিরিয়োডিকাল সিনেমার ক্যারেক্টর প্লে করছি আমি। এটা আমার জন্য অনেক সম্মানের। ফার্স্টলুকটি আপনাদের ভালো লাগলেই আমার আর আমার টিমের পরিশ্রম সার্থক হবে।’

‘প্রীতিলতা’ সিনেমাটি নির্মাণ করছেন রাশিদ পলাশ। এর সংলাপ ও চিত্রনাট্য লিখেছেন গোলাম রাব্বানী। করোনা মহামারির কারণে বেশ কিছুদিন সিনেমাটির শুটিং বন্ধ ছিল। পরিস্থিতি ঠিক হলে আগামী আগস্টের দ্বিতীয় সপ্তাহেই পুনরায় চিত্রায়ণ শুরু হবে। ঐতিহাসিক গল্পের প্রেক্ষাপটে নির্মাণাধীন এ সিনেমায় আরও অভিনয় করছেন তানভীর, মামুন বিশ্বাস, রাজু খান, আফরিনা বুলবুল, সাইফ চন্দন, মুকুল সিরাজী, রিপা প্রমুখ।

সোনালীনিউজ/এসএন 

Haque Milk Chocolate Digestive Biscuit
Dutch Bangla Bank Agent Banking
Wordbridge School